1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
গাজায় গণহত্যায় সমর্থন দিয়ে যাওয়ায় মার্কিন সেনা কর্মকর্তার পদত্যাগ বাংলাদেশের বিশ্বকাপের স্বপ্নসারথি কারা? বনফুল এর স্যান্ডউইচ খেয়ে অসুস্থ প্রায় অর্ধশতাধিক ডামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি’র লিফলেট বিতরণ। এসএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, কারণ জানতে চান প্রধানমন্ত্রীও এসএসসির ফল: কোন বোর্ডে পাশের হার কতো? মানিকগঞ্জ ক্লিন সিটি’র উদ্যোগে বিদ্যালয়ের খেলার মাঠ পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান মানিকগঞ্জে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ

মানিকগঞ্জে জেলা পরিষদের পক্ষ থেকে ঈদ উপহার পেল আড়াই হাজার দুস্থ পরিবার

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৪০১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

ঈদুল ফিতর উপলক্ষে মানিকগঞ্জে জেলা পরিষদের আয়োজনে জেলার আড়াই হাজার অসহায় দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ এবং আগুনে ক্ষতিগ্রস্থ্য পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার ( ১১ মে ) দুপুরে জেলা পরিষদ চত্তরে এই সহায়তা দেওয়া হয়। খাদ্য সহায়তা হিসেবে জনপ্রতি একটি পরিবারকে দশকেজি চাওল, এক কেজি তেল, আলু, লবণ, চিনি এবং একটি শাড়ী/লুঙ্গি দেওয়া হয়েছে।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. গোলালাম মহিউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস।

 

 

প্রধান অথিথির বক্তব্যে জেলা প্রশাসক এস এম ফেরদৌস বলেন, করোনা মহামারি শুরুর পর থেকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সারাদেশব্যাপী আর্থিস সহযোগীতা এবং উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এর ধারাবাহিকতায় মানিকগঞ্জ জেলায় এ পর্যন্ত পঁচিশ কোটি টাকার সহায়তা করা হয়েছে। যার ছোঁয়া ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়েও ছাড়িয়েছে। এর পাশাপাশি জরুরুী সেবার ৩৩৩ নম্বরের মাধ্যমে যোগাযোগ করলে প্রয়োজন অনুযায়ী সাহায্য সহযোগীতা করা হচ্ছে।

করোনার এই মহামারিকালে বাংলাদেশ সরকারের অসহায় মানুষের মাঝে সহযোগীতা অব্যাহত থাকবে বলেও জানান জেলা প্রশাসক। বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী দূর-রে শাহওয়াজ, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বাদরুল ইসলাম খান বাবলু, জেলা মুক্তিযুদ্ধা ইউনিটের ডেপুটি কমান্ডার মমিনুল ইসলাম, জেলা পরিষদের প্যনেল চেয়ারম্যান শামীম হোসেন, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সম্পাদক বিপ্লব চক্রবর্তী প্রমুখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury