1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

ইপিআই স্টোরে রাখা হয়েছে চীনের ৫ লাখ টিকা

  • প্রকাশের সময় : বুধবার, ১২ মে, ২০২১
  • ৩০৩ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেস্ক,

চীনের উপহারের ৫ লাখ ডোজ টিকা ঢাকায় পৌঁছানোর পর সেগুলো তেজগাঁওয়ের ইপিআই স্টোরে রাখা হয়েছে।

বুধবার (১২ মে) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. রওশন জাহান আক্তার জানান, ইপিআইতে ঢোকানোর পর টিকার সঠিক সংখ্যা ও তাপমাত্রা ঠিক আছে কি না পরীক্ষা করা হয়। এতে সবকিছু ঠিক পাওয়া গেছে।

তিনি বলেন, ‘আমরা ৫ লাখ টিকা বুঝে পেয়েছি। এখন এসব টিকা হস্তান্তরের অপেক্ষা।’

বুধবার দুপুরে এসব টিকা বাংলাদেশ সরকারের কাছে হস্তান্তর করা হবে। এ উপলক্ষে বেলা সোয়া ১১টায় রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় টিকা হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের কাছে চীনের রাষ্ট্রদূত এসব টিকা হস্তান্তর করবেন।

এর আগে বাংলাদেশ বিমানবাহিনীর সি-১৩০ জে বিমান বুধবার ভোরে সিনোফার্ম উদ্ভাবিত টিকা ও এডি সিরিঞ্জ নিয়ে ঢাকার কুর্মিটোলায় বিমানবাহিনীর বঙ্গবন্ধু ঘাঁটিতে অবতরণ করে।

চীন থেকে টিকা আনতে মঙ্গলবার ১৩ জন এয়ার ক্রু চীনের উদ্দেশে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়েছিলেন। বিমান বাহিনীর উইং কমান্ডার হাবিবুর রহমান দলনেতা হিসেবে এই মিশনের দায়িত্ব পালন করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury