1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

প্রাক্তন প্রেমিকের স্ত্রীর পোস্টে মিমির ছবি

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৩০১ বার দেখা হয়েছে

দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেছেন টলিউড পরিচালক রাজ চক্রবর্তী ও চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলি। এ যুগল প্রেমের সম্পর্কে জড়িয়ে সমালোচনার মুখে পড়েছিলেন। কারণ শুভশ্রীর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে রাজ চুটিয়ে প্রেম করেছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে।

সব সমালোচনার ইতি টেনে ২০১৮ সালের ১১ মে বিয়ে করেন তারা। তারপর এই দুই নায়িকার মুখ দেখা বন্ধ হয়ে যায়। যদিও রাজ-শুভশ্রীর পুত্র যুবানের জন্মের পর এই মানসিক দ্বন্দ্বের কিছুটা অবসান ঘটে। এদিকে শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে বেড়াচ্ছে মিমির ছবি।

হঠাৎ প্রাক্তন প্রেমিকের স্ত্রীর পোস্টে কেন মিমি? এই প্রশ্ন নেটিজেনদের। কারণ ব‌্যাখ‌্যা করে ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, সম্প্রতি একটি বিজ্ঞাপনের ফটোশুট করেন মিমি-শুভশ্রী। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শুভশ্রী। তাতে দেখা যায়—পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন মিমি-শুভশ্রী। তাদের পরনে লেহেঙ্গা। তারা একসঙ্গে ঈদের শুভেচ্ছা জানাচ্ছেন। আর এ নিয়ে ব্যস্ত নেটিজেনরা।

দুই বছর আগে একটি গানে মিমি ও শুভশ্রীকে এক ফ্রেমে দেখা যায়। যার মধ্যমণি ছিলেন নুসরাত জাহান। পরে রাজ চক্রবর্তী জানান, তারা একসঙ্গে শুটিং করেননি, বরং আলাদাভাবে তাদের শুটিং হয়েছে। পোস্ট প্রোডাকশনের কারসাজিতে গানটিতে একসঙ্গে সব নায়িকাকে পাওয়া যায়। তা নিয়েও কম চর্চা হয়নি।

গত ১২ সেপ্টেম্বর রাজ-শুভশ্রীর ঘর আলো করে আসে পুত্রসন্তান যুবান। এরপর প্রাক্তন প্রেমিকের সন্তানের জন্য উপহার পাঠিয়েছিলেন মিমি চক্রবর্তী। পাঠানো উপহারের ছবি তুলে তা সামাজিক যোগাযোগমাধ্যমেও পোস্ট করেছিলেন শুভশ্রী গাঙ্গুলি।

রাজ চক্রবর্তী নির্মিত জনপ্রিয় সিনেমা ‘বোঝে না সে বোঝে না’। এতে সোহম চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন মিমি। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত এ সিনমো ব্যাপক দর্শকপ্রিয়তা পায়। এ সিনেমায় অভিনয় করতে গিয়ে নির্মাতা রাজের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান মিমি।

রাজের জীবনে মিমির আগমনে প্রস্থান ঘটে অভিনেত্রী পায়েল সরকারের। তারপর রাজ-মিমির প্রেমের সম্পর্ক টলিউড ইন্ডাস্ট্রিতে আলোচিত খবর ছিল। ২০১৬ সালের মাঝামাঝি সময় খবর চাউর হয় আলোচিত এ প্রেমিক জুটির বিচ্ছেদ হয়েছে। সর্বশেষ বিষয়টি স্বীকারও করেন তারা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury