1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

তৃষার সঙ্গে ষাটোর্ধ্ব বালাকৃষ্ণার রোমান্স

  • প্রকাশের সময় : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ২৯৯ বার দেখা হয়েছে

দক্ষিণী সিনেমার অভিনেতা নান্দামুরি বালাকৃষ্ণাকে নিয়ে পরিচালক গোপীচাঁদ মালিনেনি নির্মাণ করতে যাচ্ছেন নাম ঠিক না হওয়া একটি সিনেমা। এতে ষাটোর্ধ্ব বালাকৃষ্ণার সঙ্গে রোমান্স করবেন ৩৮ বছর বয়েসী তৃষা কৃষ্ণান।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, এ সিনেমায় বালাকৃষ্ণার বিপরীতে তৃষা কৃষ্ণানকে নেওয়ার পরিকল্পনা করেছেন পরিচালক গোপীচাঁদ। সিনেমাটিতে কাজের প্রস্তাব দেওয়ার পর সম্মতি দিয়েছেন তৃষা। দীর্ঘ দিন পর এ সিনেমার মাধ‌্যমে তেলেগু ভাষার চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন এই অভিনেত্রী। ২০১৬ সালে তেলেগু ভাষার ‘নায়ক’ সিনেমায় সর্বশেষ দেখা যায় তৃষাকে। নারী প্রধান এ সিনেমা মুক্তির পর বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল।

২০১৫ সালে তেলেগু ভাষার ‘লায়ন’ সিনেমায় বালাকৃষ্ণার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তৃষা। অ‌্যাকশন ঘরানার এ সিনেমা মুক্তির পর দর্শকের মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল। দীর্ঘ দিন পর এই জুটির রসায়ন দর্শকের হৃদয়ে নাড়া দেবে বলে আশাবাদ ব‌্যক্ত করেছেন পরিচালক।

মিথরি মুভি মেকারের ব‌্যানারে নির্মিত হবে তৃষা-বালাকৃষ্ণার নতুন সিনেমাটি। বর্তমানে প্রি-প্রোডাকশনের কাজ চলছে। বাণিজ‌্যিক ঘরানার এই সিনেমায় দুটি প্রধান নারী চরিত্র রয়েছে। অন‌্য নারী চরিত্রে কে অভিনয় করবেন তা জানা যায়নি।

১৯৯৯ সালে ‘মিস মাদ্রাজ’ খেতাব জয়ের পর ওই বছরই চলচ্চিত্রে নাম লেখান তৃষা কৃষ্ণান। তার অভিনীত অভিষেক চলচ্চিত্র ‘জুড়ি’। এরপর তামিল, তেলেগু, মালায়লাম ও হিন্দি ভাষার অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি। বর্তমানে তামিল ভাষার ৪টি ও মালায়ালাম ভাষার একটি সিনেমার কাজ তৃষার হাতে রয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury