1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে প্রধানমন্ত্রীর এপিএস পরিচয়ে প্রতারণা, র‌্যাবের হাতে যুবক আটক

  • প্রকাশের সময় : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ৩৬০ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:

ধানমন্ত্রী শেখ হাসিনার এপিএস-২ পরিচয়ে প্রতারণার অভিযোগে মানিকগঞ্জে রুবেল মিয়া ওরফে শাওন (৩৬) নামের এক যুবককে আটক করেছেন র‌্যাব-৪।

শুক্রবার ভোর ৪টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা-মিতরা ইউনিয়নের বেতিলা এলাকার ৬নং ওয়ার্ডের মো.রমজান মোল্লার বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটককৃত রুবেল মিয়া হরিরামপুর উপজেলার লেছড়াগঞ্জ ইউনিয়নের বসন্তপুর আর্দশ গ্রামের শেখ মোশারফ হোসেনের ছেলে।

র‌্যাব-৪ এর মানিকগঞ্জ সিপিসির এএসপি উনু মং জানান, আটক শাওন মানিকগঞ্জে বেশ কিছুদিন ধরে নিজেকে প্রধানমন্ত্রীর এপিএস-২ গাজী হাফিজুর রহমান লিকু পরিচয় দিয়ে বিভিন্ন জনের কাছ থেকে দু:স্থদের মাঝে ত্রাণ বিতরণ করার কথা বলে চাঁদা দাবী করে আসছিল। পাশাপাশি জেলার কয়েকজন ব্যক্তিকে ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পাইয়ে দেওয়া ও কেন্দ্রীয় কিংবা জেলা পর্যায়ে দলীয় কমিটিতে গুরুত্বপূর্ণ পদ দেওয়ার কথা বলে মোটা অংকের টাকা দাবী করে আসছিলো। এছাড়াও ফরিদপুরে একটা খেলার অনুষ্ঠানে বিতরনের জন্য মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার ওয়ারলেস গেইটের ড্রীম টাচ ইলেকট্রনিকের মালিক তৌফিক খানের কাছে টেলিভিশন দাবী করেন।

তিনি আরো জানান, ড্রীম টাচ ইলেকট্রনিকের মালিক তৌফিক খানের কাছ থেকে বিষয়টি জানতে পেরে অভিযান চালিয়ে শাওনকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও ভুয়া ভিজিটিং কার্ড পাওয়া যায়। আটকের পর র‌্যাবের কাছে শাওন প্রতারণার কথা স্বীকার করেছেন। এব্যাপারে তৌফিক খান একটি মামলার প্রস্তুতি নিচ্ছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury