1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন

সময় এখন পরীমনির

  • প্রকাশের সময় : রবিবার, ৩০ মে, ২০২১
  • ৩১২ বার দেখা হয়েছে

ফাইল ছবি


ঢালিউডের চিত্রনায়িকা পরীমনি। ক্যারিয়ারের শুরুতে তেমন একটা দ্যুতি ছড়াতে না পারলেও, যতই দিন যাচ্ছে দর্শক ও নির্মাতাদের পছন্দের তালিকায় চলে আসছেন তিনি। যুক্ত হচ্ছেন একের পর এক নতুন সিনেমায়। সেই ধারাবাহিকতায় নতুন সংবাদ দিলেন পরীমনি।পরীকে নিয়ে নতুন চমক দিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী। ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের পর এই পরিচালক পরীমনিকে নিয়ে আরেকটি কাজের ঘোষণা দিয়েছেন। তবে এটি কোনো চলচ্চিত্র নাকি ওয়েব সিরিজ-তা খোলাসা করনেনি কেউই। নতুন কাজের বিষয়টি একেবারে চূড়ান্ত।

এ নিয়ে পরী বলেন, ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রে আমরা এক হয়েছিলাম। আমাদের রসায়ন খুব ভালো। আবারো ভালো কিছু নিয়েই আমরা এক হচ্ছি। অপেক্ষায় থাকুন।

বর্তমানে পরীমনি ব্যস্ত আছেন ‘মুখোশ’ সিনেমার শুটিং নিয়ে। এটি নির্মাণ করছেন ইফতেখার শুভ। করোনার জন্য অনেক দিন ধরে সিনেমাটির কাজ স্থগিত ছিল। সম্প্রতি আবারো শুরু হয়েছে এর চিত্রায়ণ। গেল ২৫ মে থেকে পরীমনি ‘মুখোশ’-এর শুটিং করছেন। এর আগে পরীমনি গত মাসে চলচ্চিত্র ও বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ের অবসরে দুবাই ভ্রমণে গিয়েছিলেন। সেই ভ্রমণের ছবিতেও ভক্তদের নজর কেড়েছেন রীতিমতো।

বর্তমানে পরীমনির হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এগুলো হলো- ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘প্রীতিলতা’, ‘বায়োপিক’ ইত্যাদি। পরীকে সর্বশেষ দেখা গেছে তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ সিনেমায়। এটি মুক্তি পায় গত মার্চে। মোট কথা ঢালিউডের এই অন্ধকার সময়ে আলো ছড়াচ্ছেন পরী।

 

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury