1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

লকডাউনের শর্ত ভঙ্গ করায় মানিকগঞ্জে জেলা প্রশাসন কর্তৃক ভ্রাম্যমান আদালত ৪৯টি মামলায় ৩৮ হাজার ২৫০ টাকা জরিমানা

  • প্রকাশের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৩৫২ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

লকডাউনের শর্ত ভঙ্গ করে দোকান খোলা রাখা এবং স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে মানিকগঞ্জের কয়েকটি দোকান মালিক ও ব্যক্তিকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সকাল ১১ টার দিকে মানিকগঞ্জ বাসষ্ট্যান্ড, গড়পাড়ার বাংলাদেশ হাট, তরা বাজার  এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন  জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা ইয়াসমিন নিপা। এসময় বিজিবি ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

 

 

আজ  ৭ জুলাই (বুধবার) সকাল থেকে বিকেল পর্যন্ত মানিকগঞ্জের বিভিন্ন উপজেলায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৪৯টি মামলায় ৩৮ হাজার ২৫০ টাকা জরিমানা আরোপ করেন জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ মো. জুবায়ের জানান, ‘১ জুলাই থেকে এ পর্যন্ত জেলার সাতটি উপজেলায় ৮১টি ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩৯৩টি মামলায় ৪ লাখ ৬৯ হাজার ৪০টাকা জরিমানা এবং একজনকে কারাদন্ড প্রদান করা হয়েছে।’

 

জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ বলেন, ‘মানিকগঞ্জসহ সারাদেশেই করোনা শনাক্তের হার বেড়ে যাওয়ায় ১ জুলাই থেকে ১৪ দিনের কঠোর লকডাউন চলছে। অবশ্য মানিকগঞ্জসহ আরও ৭টি জেলায় লকডাউন চলছে ২২ জুন থেকে। করোনার সংক্রমনরোধে সরকারী নির্দেশণা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতনতার পাশাপশি ভ্রাম্যমান আদালতের মাধ্যমে শর্তভঙ্গকারীদের জরিমানা ও শাস্তি প্রদান করা হচ্ছে। জনস্বার্থে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury