1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে তৃতীয় লিঙ্গ ও তিন শতাধিক দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৪৮৩ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন ঃ

মানিকগঞ্জে ৩৩৩ ও জেলা কন্ট্রোল রুমে প্রাপ্ত খাদ্য চাহিদার প্রেক্ষিতে তিৃতীয় লিঙ্গ(হিজড়া)সম্প্রদায় ও তিন শতাধিক দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে সদর উপজেলার ১৫ জন তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইকবাল হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান মো: ইসরাফিল হোসেন, সদর উপজেলা সমাজসেবা অফিসার লাবলী খানম, এসেড এনজিও নির্বাহী পরিচালক মো: রফিকুল ইসলাম, পাশা এনজিও নির্বাহী পরিচালক মো: ফরিদ খান প্রমুখ।

এরপর বাষ্ট্যান্ডের পিটিআই মাঠে তিন শতাধিক দুস্থ অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী খাদ্য সহায়তা বিতরণ করেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।
ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চা্‌উল ৫ কেজি, ডাউল ২কেজি, তেল ১ লিটার।

ত্রাণ বিতরণকালে জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছে মানবতার জননী।সবকিছু বিবেচনা করেই কিন্তু চলমান লকডাউন কয়েকদিনের জন্য বিধি-নিষেধ শিথিল করে দিয়েছে।তাই স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পড়ে নিজেকে সুরক্ষিত রেখে কাজ করবেন, পরিবারকে সুরক্ষিত রাখবেন।আপনারা কাজ করবেন।এই কয়েকদিনে আপনারা যে টাকা উপার্জন করবেন ঈদের মধ্যে একটু বুঝে শুনে খরচ করবেন। ঈদের পর আবার আগামী ২৩ তারিখ থেকে ৫আগষ্ট কঠোর লকডাউন ঘোষনা করেছে সরকার।এসময় কর্মহীন থাকতে হবে মাথায় রাখতে হবে।করোনা মহামারিতে কোন মানুষ না খেয়ে মারা যাবে না।প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছে, স্বাস্থ্যমন্ত্রী আপনাদের পাশে আছে, জেলা প্রশাসনও আপনাদের পাশে আছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury