1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জ জেলা পরিষদ কর্তৃক প্রায় দুই হজার দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৩৩১ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :
মানিকগঞ্জে জেলা পরিষদ কর্তৃক দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্ধোধন করেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

শুক্রবার দুপুরে জেলা পরিষদ চত্ত্বরে  পাঁচ শতাধিক দরিদ্র কর্ম হীন মানুষের মাঝে এই  সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।  বাকীগুলো জেলার নির্বাচিত স্থানীয় সদস্যদের মাধ্যমে বিতরণ করা হবে।

জেলা পরিষদের চেয়ারম্যান ও
জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দূর-রে-শাহওয়াজ।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মোজাম্মেল হক, উপসহকারী প্রকৌশলী শহিদুর রহমান, প্রধান সহাকারী মো: আফজাল হোসেন, জেলা পরিষদের নির্বাচিত সদস্য আমিরুল ইসলাম মট্টু, আবুল বাশার, শেখ ফারুক আহম্মেদ, হায়দার আলী তারেক, আব্দুল আলীম, রেশমী আক্তার, নারী সংরক্ষিত সদস্য নাজমা আক্তার, মমতাজ আক্তার, শোভা রহমান সহ জেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

মোট খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হলো: চাউল ১৮৮০ প্যাকেট (১০ কেজি করে), হ্যান্ড স্যানিটািইজার (রাব) ৪৫০ মিলি ৫০ পিচ, হ্যান্ড স্যানিটাইজার (রাব) ২৫০ মিলি ৩০০ পিস, হ্যান্ডস্যানিটাইজার (রাব) ৫০ মিলি ১৫,০০০ পিস, এন্টিসেপ্টিক হ্যান্ড ওয়াস ২৫০ মিলি ২০০ পিস, সাবান ১০০ গ্রাম ১৫,০০০ পিস, ৩ লেয়ার মাস্ক ৭০,০০০ হাজার পিস, সার্জিক্যাল মাস্ক ৫০,০০০ হাজার পিস, কেএন-৯৫ মাস্ক ১৪,০০০ হাজার পিস, হ্যান্ড স্যানিটাইজার ১০ মিলি (স্প্রে টাইপ ১,৫৩৫ পিস।

 

জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন বলেন, করোনাকালিন সময়ে লকডাউন থাকার কারনে অনেক পরিবার কষ্টে আছেন। বর্তমান সরকারের সময় কোন মানুষ না খেয়ে মারা যাবে না। প্রধান মন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জেলা পরিষদের মাধ্যমে বিগত দিনেও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। আসন্ন ঈদকে সামনে রেখে খাদ্য সামগ্রীর পাশাপাশি এবার স্বাস্থ্য সুরক্ষাও বিতরন করা হচ্ছে। তিনি আরোও বলেন, করোনা ভাইরাস দিন দিন বেড়েই চলছে। করোনা সংক্রামণরোধে সকলকে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে, বার বার ভালো করে হাত ধূতে হবে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।

এছাড়া করোনা সংক্রামণ রোধে শহরের মতো এখন গ্রামেও করোনা প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিও কাজ করবে। জেলা পরিষদ ও জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা মাঠে থেকে কাজ করছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury