1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

বিয়ের খবরে মুখ খুললেন ঋতাভরী

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৩০৮ বার দেখা হয়েছে

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতের জনপ্রিয় টেলিভিশন নাটক ‘ওগো বধূ সুন্দরী’ খ‌্যাত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। চলতি বছরের শেষের দিকে বাগদান সারবেন। আর আগামী বছরের শেষের দিকে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। সোমবার (২৬ জুলাই) ভারতীয় একাধিক সংবাদমাধ‌্যম এমন খবর প্রকাশ করে।

এ খবর প্রকাশ‌্যে আসার পর শুরু হয় নানা জল্পনা। অনেকে তাকে শুভেচ্ছা জানান। সংবাদমাধ‌্যমগুলোর পক্ষ থেকে এ বিষয়ে কথা বলতে ঋতাভরীর সঙ্গে যোগাযোগ করলেও কথা বলেননি তিনি। অবশেষে নিজেই মুখ খুললেন এই অভিনেত্রী।

ঋতাভরী তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট‌্যাটাসে বিয়ের বিষয়টি উড়িয়ে দিয়েছেন। এ অভিনেত্রী লিখেন, ‘খুব শিগগির বিয়ে করছি না। মাত্র দুটো সার্জারির ধাক্কা সামলে উঠেছি। এখন আমার ফোকাস নিজের স্বাস্থ্য ও চুক্তিবদ্ধ হওয়া নতুন প্রজেক্টের কাজ নিয়ে।’

বিয়ের খবরে দারুণ বিরক্ত ঋতাভরী। এ অভিনেত্রী বলেন, ‘দয়া করে এই বিষয় নিয়ে আর লেখালেখি করবেন না। এমনকি ফোনও করবেন না। বিয়ের বিষয়ে আমি কোনো কথা বলতে চাই না।’

‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মাধ‌্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন ঋতাভরী। ২০১১ সালে ‘তোমার সঙ্গে প্রাণের খেলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। যদিও চলচ্চিত্রটি মুক্তি পায়নি। ২০১২ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম সিনেমা ‘তবু বসন্ত’। ঋতাভরী অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘ চতুষ্কোণ’, ‘বারুদ’, ‘পরী’, ‘শেষ থেকে শুরু’ প্রভৃতি।

 

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury