1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

শিবালয়ে বিষ পানে স্কুল ছাত্রীর আত্মহত্যা 

  • প্রকাশের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৩৭৩ বার দেখা হয়েছে
শিবালয় প্রতিনিধিঃ
মানিকগঞ্জের শিবালয়ে চুমকি আক্তার (১২) নামের এক কিশোরী মায়ের সাথে অভিমান করে বিষ পানে আত্মহত্যা করেছে। আজ রবিবার সকালে উপজেলার তেওতা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত চুমকিন ওই এলাকার  বদিয়ার ফকিরের মেয়ে।এবং স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী ছিলেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, আজ সকালে রান্না করার সময় চুমকির মা তাকে কাজে সাহায্য করতে বলে। কিন্তু সে কাজে সাহায্য না করায় তার মা তাকে বকাবকি করে। এসময় মায়ের সাথে অভিমান করে ঘরে থাকা সবজি ক্ষেতে দেওয়ার ফুরাডিন বিষ পান করে। বিষয়টি জানার পর পরিবারের সবাই তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। ওই সময় কর্তব্যরত্ব চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে।
শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির  বলেন, মায়ের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিষ পান করে মেয়েটি। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। মেয়েটির লাশ ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে কারো কোন অভিযোগ না থাকায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের পক্রিয়া চলছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury