1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন

রাজামৌলির কঠোর নির্দেশনা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৩৬৮ বার দেখা হয়েছে

‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলি। তার পরবর্তী সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। সিনেমাটির ব্যাপারে কলাকুশলীদের কঠোর নির্দেশনা দিয়েছেন তিনি।

একটি তেলেগু সংবাদমাধ্যম জানিয়েছে, কলাকুশলীদের সিনেমার ব্যাপারে কোনো তথ্য প্রকাশ করতে নিষেধ করেছেন রাজামৌলি। মিডিয়ার সঙ্গে যেন এ বিষয়ে কোনো আলোচনা কেউ না করেন এজন্য দেওয়া হয়েছে কঠোর নির্দেশনা। সিনেমার প্রচার নিয়ে তার নির্দিষ্ট পরিকল্পনা রয়েছে। সেই অনুযায়ী কাজ করতে চাইছেন তিনি।

পরিচালনার পাশাপাশি সিনেমার প্রচারেও রাজামৌলির বেশ দক্ষতা রয়েছে। অতীতেও এ বিষয়ে সেটির প্রমাণ রেখেছেন তিনি। ইতোমধ্যে রেকর্ড পরিমাণ অর্থে ‘ট্রিপল আর’ সিনেমার স্বত্ব বিক্রি হয়েছে। মুক্তির পরও এটি ব্যবসা করবে বলে নির্মাতাদের প্রত্যাশা। রাজামৌলি চাইছেন না সিনেমার বা শুটিংয়ের কোনো দৃশ্য ফাঁস হোক।

‘ট্রিপল আর’ প্রযোজনা করছেন ডিভিভি দানায়া। সিনেমাটির বাজেট ৪০০ কোটি রুপি। জুনিয়র এনটিআর, রাম চরণ ও আলিয়া ভাট ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন বলিউড অভিনেতা অজয় দেবগন। পাশাপাশি সিনেমাটিতে রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন তারকাদের দেখা যাবে। আগামী ১৩ অক্টোবর তেলেগু ও তামিলের পাশাপাশি মালায়ালাম, হিন্দি, কন্নড়সহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury