1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সরব হচ্ছেন প্রিয়মনি

  • প্রকাশের সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৩৩২ বার দেখা হয়েছে

বর্তমান সময়ের উদীয়মান চিত্রনায়িকা প্রিয়মনি। ‘কসাই’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। মডেলিংয়েও তিনি নিয়মিত মুখ। কিন্তু করোনা আর লকডাউনে নাজেহাল এই চিত্রনায়িকা। দীর্ঘদিন ঘরে অলস সময় কাটিয়েছেন। তবে লকডাউন খুলতেই তার ব্যস্ততা বাড়তে শুরু করেছে। এরই মধ্যে ফটোশুট করেছেন, কয়েকটি সিনেমায় অভিনয়ের কথাও শোনা যাচ্ছে।

এ প্রসঙ্গে প্রিয়মনি বলেন, ‘লকডাউনের আগেই কয়েকটি ফটোশুটের কথা চূড়ান্ত করে রেখেছিলাম। লকডাউন উঠে যেতেই ফ্যাশান ওয়ার্ল্ডের ফটোশুট করেছি। গৌতম সাহার কেরিওগ্রাফিতে কাজটি ভালো হয়েছে। পূজার পোশাকের শুট ছিল এটি।’

প্রিয়মনি চ্যালেঞ্জিং চরিত্রে কাজের জন্য প্রস্তুত হচ্ছেন। এ কারণে লকডাউনে নিয়মিত জিম করেছেন। নাচ ও অভিনয় চর্চায় বাড়তি মনোযোগ দিয়েছেন। এ ছাড়া প্রচুর গল্পের বই ও দেশ-বিদেশের চলচ্চিত্র দেখছেন বলে জানান প্রিয়মনি।

প্রিয়মনি আরও বলেন, ‘খুব দ্রুত চলচ্চিত্রে সরব হবো। চলচ্চিত্রের পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠানের বিজ্ঞাপন ও ফটোশুটের প্রস্তাব পাচ্ছি। ভালো শিল্পী হতে অনেক শ্রম ও সময় দিতে হবে। আমি যেহেতু চলচ্চিত্রেই ক্যারিয়ার গড়তে চাই, এ কারণে নিজের প্রচেষ্টা চালিয়ে যাবো। দর্শকের মনের মণিকোঠায় জায়গা করতে নিতে চাই।

প্রিয়মনি ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখালেও তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘কসাই’।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury