1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

সাংবাদিক এইচ এম প্রফুল্ল’র মেয়ে সেতু এইচএসসিতে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছেন

  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩৩ বার দেখা হয়েছে

খাগড়াছড়ি প্রতিনিধি:

বাংলাভিশন টিভি’র খাগড়াছড়ি জেলা প্রতিনিধি ও পার্বত্য নিউজের ব্যুরো প্রধান এইচ প্রফুল্লের মেয়ে শাহানা হাসান সেতু ২০২২ সালের এইচএসসি পরীক্ষায় গোল্ডেন এ প্লাস পেয়েছেন। তার এই সাফল্যে পুরো পরিবার ও প্রতিবেশিরা উচ্ছ্বসিত। এর আগে সেতু প্রাথমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা ,জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে এবং মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় পেয়েছে জিপিএ-৪.৬১।

গোল্ডেল জিপিএ-৫ পাওয়ায় শাহানা হাসান সেতু’র বাবা এইচএম প্রফুল্ল বলেন,আমার মেয়ে এবার এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপি -৫ পেয়েছে। তার এই সাফল্যে আমি অত্যন্ত খুশি ও আনন্দিত। আমার মেয়ের এই সাফল্যের জন্য কলেজের শিক্ষকদের অবদানকেও সম্মান জানাই। আমার মেয়ের জন্য সবাই দোয়া করবেন। আমার মেয়ে উচ্চ শিক্ষা গ্রহণ করে যেন অসহায় ও মেহনতি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারে।

শাহানা হাসান সেতু বলেন,আমি আমার সাফল্যের পুরো কৃতিত্ব বাবা-মাকে দিতে চাই। এই সাফল্যের পুরোটাই আমার আমার পরিবার এবং আমার শিক্ষকদের অবদান। সাথে ছিলো আপনাদের সকলের দোয়া এবং ভালোবাসা!আমার স্বপ্ন- আইন পেশা।
এই মহৎ অবস্থানের প্রতি আমার স্বপ্ন যদি কোনো দিন বাস্তবে পরিণত হয়, তাহলে আমি বাংলাদেশে ন্যায়বিচারের মান উন্নয়নে অনেক কিছু করব।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury