1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

ফিলিস্তিনে ইজরায়েলের হামলার প্রতিবাদের মানিকগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ১৭০ বার দেখা হয়েছে
মোঃ হাসান শিকদার,বিশেষ প্রতিনিধি:
ফিলিস্তিনের গাজা উপত্যকায় দখলদার ইহুদিবাদী ইসরায়েলের বর্বর হামলা ও নারী, শিশুসহ নিরপরাধ ফিলিস্তিনিদের ওপর হত্যাযজ্ঞের প্রতিবাদে মানিকগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৩ অক্টোবর) বাদ জুমআ মানিকগঞ্জ  শহরের শহীদ রফিক চত্বরের  সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি শহরের প্রধান  সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ড মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে ওলামা মাশায়েখ নেতৃবৃন্দ বক্তব্য দেন।
মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আব্দুল আউয়াল এর সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন     মাওলানা মুফতি মহিবুল্লাহ, মাওলানা জুবায়ের হোসেন ফয়জী, মাওলানা মুফতি মুজিবুর রহমান, মাওলানা মুফতি হাবিবুর রহমান, হাফেজ মাওলানা তানজিল আহমেদ, হাফেজ রমজান মিয়া, মোহাম্মদ সাবিত সহ আরো অনেকে
সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, দখলদার ইহুদিবাদী ইসরায়েল একটি সন্ত্রাসী রাষ্ট্র। এই অবৈধ রাষ্ট্রটি ফিলিস্তিনের গাজা উপত্যকায় আবারও নির্বিচার বোমা হামলা হরে গণহত্যা চালাচ্ছে। সেই গণহত্যায় প্রকাশ্যে নির্লজ্জভাবে সমর্থন দিয়েছে যুক্তরাষ্ট্র ও ইউরোপীয় ইউনিয়নসহ পশ্চিমা দেশগুলো। যারা বিভিন্ন সময় বিভিন্ন দেশকে গণতন্ত্র ও মানবাধিকারের ছবক দেয়। এর চেয়ে নির্লজ্জ ভন্ডামি আর কিছু নেই।
ফিলিস্তিনিদের স্বাধীন ভূখণ্ড ফিরিয়ে দিতে বিশ্ববাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বক্তারা বলেন, স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠায় প্রয়োজনে আমরাও যুদ্ধে যেতে চাই। আমাদের জীবন দিয়ে হলেও স্বাধীন ফিলিস্তিন এবং পবিত্র জেরুজালেমকে মুক্ত করে তার পবিত্রতা রক্ষা করবো।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury