1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

মানিকগঞ্জে পুরুষ মেম্বারের হামলায় সাবেক মহিলা মেম্বার আহত

  • প্রকাশের সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১২১ বার দেখা হয়েছে
মানিকগঞ্জ প্রতিনিধি:
মানিকগঞ্জের আটিগ্রাম ইউনিয়নের খাস নারিকুলি এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে রহিমা বেগম নামের এক সাবেক ইউপি সদস্যের উপর হামলার অভিযোগ উঠেছে বর্তমান পুরুষ ইউপি সদস্য মোজাম্মেলের বিরুদ্ধে।
শুক্রবার (২৭ অক্টোবর) সকালে এ হামলার ঘটনা ঘটে। আহত রহিমা বেগম জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় ঘটনার দিন শুক্রবার সন্ধ্যায় রহিমা বেগমের ভাই হযরত আলী বাদী হয়ে সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
রহিমা বেগম আটিগ্রাম ইউনিয়নের খাস নারিকুলি এলাকার রফিজ উদ্দিনের মেয়ে এবং নিজ ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আর মোজাম্মেল ফারিরচর এলাকার আব্দুল লতিফের ছেলে এবং ৮ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।
এ বিষয়ে রহিমা বেগমের ভাই হযরত আলী বলেন, শুক্রবার সকালে রহিমা বেগমের ক্রয়কৃত জমির ১৫ শতাংশের একটি ধান ক্ষেতের ধান জোড়করে কাটতে যায় মোজাম্মেল ও তার লোকজন। এসময় রহিমা বেগম বাঁধা দিলে তার উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে। এতে রহিমা বেগম গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। হযরত আলী আরো দাবী করেন হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে রহিমার উপর হামলা করা হয়েছে। এছাড়া মোজাম্মেল ইতিপূর্বেও একই এলাকার আবজালের ছেলে সামাদকে পিটিয়ে হত্যা করেছে। যে মামলা এখনো চলমান। এ ঘটনায় তদন্ত করে ন্যায় বিচার দাবী করেন তিনি।
এ বিষয়ে অভিযুক্ত মোজাম্মেল বলেন, তাদের পৈত্রিক সম্পত্তি হওয়া সত্তে¡ও রহিমা বেগম লোকজন নিয়ে জোড় করে তাদের ধান কাটতে গেলে বাধা দিলে দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে। এসময় তার লোকজনও আহত হয়েছে। যারা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। রহিমা বেগম ইতিপূর্বেও ইউনিয়ন পরিষদের ভিতরে তার উপর হামলা করেছিলো রহিমা বেগম। তার বিরুদ্ধেও আদালতে মামলা চলমান ।
এ বিষয়ে আটিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরে আলম সরকার বলেন, উভয় পক্ষের সাথে দীর্ঘদিন ধরে নানা বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। স্থানীয়ভাবে মিমাংশার চেষ্টা করা হলেও  তা আর সম্ভব হয়নি।
এ বিষয়ে সদর থানার এসআই ও আটিগ্রাম ইউনিয়ন বিট অফিসার মাসুদ মিয়া বলেন, উভয় পক্ষই থানায় লিখিত অভিযোগ করেছেন বলে জেনেছি। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury