1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন

মানিকগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা বসির উদ্দিন ঠান্ডু আর নেই

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ৮২ বার দেখা হয়েছে

সাটুরিয়া প্রতিনিধি:

মানিকগঞ্জ সাটুরিয়া উপজেলা পরিষদের দুই বারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, মানিকগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি ও সাটুরিয়া উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা বসির উদ্দিন ঠান্ডু (৭০) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি শুক্রবার দুপুরে বাংলাদেশ স্পেশালাইস্ট হাসপাতাল ঢাকায়  চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন।

বসির উদ্দিন ঠান্ডুর জানাযা শুক্রবার সন্ধায় হরগজ কেন্দ্রীয় ইদগাহ ময়দানে রাষ্ট্রীয় মর্যাদার পর অনুষ্ঠিত হয়। পরে তাকে হরগজ কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। বীর মুক্তিযোদ্ধা বসির উদ্দিন ঠান্ডু এক স্ত্রী , দুই পুত্র সন্তান ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা বসির উদ্দিন ঠান্ডু উপজেলা পরিষদের দুই বারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ছিলেন। স্বাধীনতার পর তিনি জাতীয় পার্টির মানিকগঞ্জ জেলার সিনিয়র নেতা ছিলেন। ১/১১ এর পর তিনি তৎকালীন বিএনপির মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের হাত ধরে ঘটা করে বিএনপিতে যোগদান করেন।

পরে সাটুরিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নির্বাচিত হন। বর্তমানে তিনি মানিকগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি ও সাটুরিয়া উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন।

তিনি দীর্ঘদিন ধরে ডায়বেটিস, হার্ডসহ বিভিন্ন রোগে আক্রন্ত ছিলেন।

তার  মৃত্যুতে গভীর শোক প্রকাশক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা সহ জেলা িও উপজেলা বিএনপি সহ সর্বস্তরের হাজারোও মানুষ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury