1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

কাঞ্চনের প্রাক্তন স্ত্রীকে নববধূ বললেন, আমাদের উপর কুদৃষ্টি দেবেন না

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৭ বার দেখা হয়েছে

বর-কনের সাজে কাঞ্চন-শ্রীময়ী, পিংকি (বাঁ থেকে)


টলিউড অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়ের ৯ বছরের সংসার ভেঙে গেছে। গত ১০ জানুয়ারি এ দম্পতির বিবাহবিচ্ছেদের আবেদন মঞ্জুর করেন কলকাতার একটি আদালত। কয়েক বছর আগে পিংকি দাবি করেছিলেন— টিভি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন কাঞ্চন মল্লিক। যদিও এই অভিযোগ মিথ্যা দাবি করে আসছিলেন কাঞ্চন-শ্রীময়ী। কিন্তু পিংকির সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের এক মাসের মাথায় শ্রীময়ীকে রেজিস্টি বিয়ে করেন কাঞ্চন।

প্রাক্তন স্বামীর বিয়ের পর বিষয়টি নিয়ে ভারতীয় গণমাধ্যমে কথা বলেন পিংকি। কাঞ্চন-শ্রীময়ীর জন্য মঙ্গল কামনা করে এ অভিনেত্রী বলেছিলেন, ‘আমি মন থেকে চাই নবদম্পতি খুব ভালো থাকুক, সুখে থাকুক। দীর্ঘদিন প্রেম করার পর সাহসিকতার সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নেওয়াকে সাধুবাদ জানাই। এটাই তো হওয়া উচিত ছিল। আমাদের জীবনে কারো জন্য কিছু আটকে থাকে না। আমি আমার ছেলেকে নিয়ে ভীষণ সুখে আছি। রোজ রাতে ছেলেকে জড়িয়ে গপ্পো মীরের ঠেক বা সানডে সাসপেন্স শুনি। এর চেয়ে অনাবিল আনন্দ আর কী হতে পারে। আমার মতে, ওরা যেটা করেছে সেটা একদম ঠিক করেছে। কাজ করছি, বাড়ি ফিরে ছেলের সঙ্গে সময় কাটাচ্ছি, এই বেশ ভালো আছি।’

পিংকির এই বক্তব্যের কিছু অংশ পছন্দ হয়নি শ্রীময়ীর। বরং পিংকিকে আক্রমণ করে কথা বলেছেন তিনি। তার ভাষায়— ‘আমি কাঞ্চনকে ভালোবেসে বিয়ে করেছি, কোনো সাহসিকতা দেখানোর জন্য নয়। যারা কাঞ্চনকে ছেড়ে গেছেন, তারা নিজেদের মতো করে ভালো থাকুন, দয়া করে আমাদের উপর কুদৃষ্টি দেবেন না।

পিংকির মন্তব্য নিয়ে মুখ খুলেছেন কাঞ্চন মল্লিকও। তার ভাষায়, ‘আমি কাকে বিয়ে করব তার উত্তর আমার প্রাক্তনকে দেওয়ার প্রয়োজন মনে করি না। তৃতীয় কোনো ব্যক্তি আমার ভালো থাকা নিয়ে মতামত দিক, তা একদমই চাই না।’

উল্লেখ, শ্রীময়ী চট্টরাজ জানিয়েছে, গত ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ বিশ্ব ভালোবাসা দিবসে রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন করেছেন শ্রীময়ী-কাঞ্চন। আগামী ৬ মার্চ সামাজিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন তারা। শ্রীময়ীর এটি প্রথম হলেও কাঞ্চনের তৃতীয় বিয়ে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury