1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

ভারতের পশ্চিম বঙ্গের সাবেক মন্ত্রীর হাত থেকে ভারতের মহাত্মা গান্ধী শান্তি পুরস্কার গ্রহন করলেন মানিকগঞ্জের পীর শাহ্ তাজিনুর রহমান তাজ

  • প্রকাশের সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৭১ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:

মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ি দরবারের পীর শাহ্ তাজিনুর রহমান তাজ মহাত্মা গান্ধী শান্তি পুরস্কারে ভূষিত হয়েছেন। গত ২৪ ফেব্রুয়ারি কলকাতার জোড়াসাঁকো ঠাকুর বাড়ি রথীন্দ্র মঞ্চে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে তাঁর হাতে এই পুরুস্কার তুলে দেন পশ্চিম বঙ্গের সাবেক মন্ত্রী রেখা গোস্বামী।

ভারত বাংলদেশ মৈত্রী সোসাইটির উদ্যোগে দুইদেশের বিভিন্ন গুণী ব্যক্তিকে এই মহাত্মা গান্ধী শান্তি-২০২৩ পুরুস্কার দেওয়া হয়েছে। শাহ তাজিনুর রহমান তাজকে স্বাস্থ্য ও সমাজ সেবায় অসামান্য অবদানের জন্য এই পুরস্কার দেওয়া হয়েছে।

শাহ্ তাজিনুর রহমান তাজ বর্তমানে মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির দরবারের পীর। এছাড়াও বাংলাদেশ পাক পাঞ্জাতন অনুসারী পরিষদের সাধারণ সম্পাদক এবং মানিকগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সহ সভাপতির দায়িত্ব পালন করছেন।

তাছাড়া তিনি লায়ন্স ক্লাব অব, ঢাকা প্যারাডাইস ওয়াল্ড, ডিস্ট্রিক্ট-৩১৫ এ -১ বাংলাদেশ এর চাটার্ড সদস্য ও নটরডেম অ্যালামনাই এসোসিয়েশনের সদস্য। অন্যদিকে বাংলাদেশ ডায়াবেটিক সমতি, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসইটি ও মানিকগঞ্জ সমিতির আজীবন সদস্য।

এরআগে তিনি মানিকগঞ্জ গড়পাড়ায় অবস্থিত সাহেরা হাসান মেমোরিয়াল হাসপাতালে প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকালে ২০১৭ সালে স্বাস্থ্য সেবায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে তাঁকে ঢাকা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ স্বাস্থ্য সংগঠক হিসেবে পুরস্কৃত করা হয়।

মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির দরবারের পীর শাহ্ তাজিনুর রহমান তাজ বলেন, ‘এ ধরনের পুরস্কার আমার সামাজিক কাজে উৎসাহ জোগাবে। আমি এর আগে একাধিক স্থানীয়, জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন বিষয়ে পুরস্কার পেয়েছি।’

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury