1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

সিনেমার গল্প-নির্মাণে কিছুটা উন্নতি হলেও অশ্লীলতা বেড়েছে,

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৩২ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

সত্তর ও আশির দশকের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতা। অভিনয়গুণে দর্শক মনে চিরস্থায়ী জায়গা করে নিয়েছেন। ঢালিউড চলচ্চিত্রের সংকটময় এই দিনে দীর্ঘদিন ববিতাকে রুপালি পর্দায় দেখছেন না তার ভক্তরা। এখন অভিনয় থেকে অনেকটাই দূরে রয়েছেন তিনি। বেশিরভাগ সময় থাকেন কানাডা অথবা আমেরিকায়। সুযোগ পেলে ছুটে আসেন জন্মভূমিতে। কিছুদিন আগে দেশে ফিরেছেন এই জীবন্ত কিংবদন্তি।

দেশে ফিরে আত্মীয় স্বজনদের সঙ্গে বেশ ভালো সময় কাটাচ্ছেন তিনি। কোরবানি ঈদের পর বিদেশে পাড়ি জমাবেন বলে জানান ববিতা। এই সময়ের সিনেমা নিয়ে তার ধারণা খুব একটা সুখকর নয়। বর্তমান সময়ের চলচ্চিত্রে অশ্লীলতা খুঁজে পান এই নন্দিত নায়িকা।

দেশের বর্তমান সিনেমা নিয়ে ববিতা বলেন, এখন খুব একটা সিনেমা দেখা হয় না। মাঝেমধ্যে দুয়েকটি কাজ দেখেছি। তা দেখে মনে হয়েছে গল্প ও নির্মাণে কিছুটা উন্নতি হলেও অশ্লীলতা বেড়ে গেছে। কারণ সুড়সুড়ি টাইপের অভিনয় দেখে তো আমি অভ্যস্ত নই। তাই আর সেভাবে সিনেমা দেখা হয় না।

২৫০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন ববিতা। পরপর তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে রেকর্ড গড়েছেন। সর্বশেষ তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পেয়েছেন। ‘পুত্র এখন পয়সাওয়ালা’ সিনেমায় ববিতাকে শেষবার দেখা গেছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury