1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০১ মে ২০২৪, ০১:০২ অপরাহ্ন

মানিকগঞ্জে  মুক্তিযোদ্ধ পাঠ ও গবেষণা পরিষদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৬৯ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

মানিকগঞ্জে গণমুখী, অসাম্প্রদায়িক ও মাঠ পর্যায়ের সংগঠন মুক্তিযোদ্ধ পাঠ ও গবেষণা পরিষদের এর কার্যকর  উদ্যোগ ও বলিষ্ঠ পদক্ষেপে মুক্তিযুদ্ধে প্রদানকারী জেলার ৪০ জন বরেণ্য ব্যক্তির “শহীদ বুদ্ধিজীবী”  হিসেবে গেজেটভুক্তি উপলক্ষে সংখিপ্ত আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকালে জেলা ক্রীড়া সংস্থা মিলনায়তনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও  মুক্তিযোদ্ধ পাঠ ও গবেষনা পরিষদ মানিকগঞ্জ এর আহবায়ক বিজ্ঞ পিপি  বীরমুক্তিযোদ্ধা মো: আবদুস সালামের সভাপতিত্বে  সদস্য সচিব ড. মহিউদ্দিন জাহাঙ্গীরের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা, ঘিওর কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আবুল কাশেম, নারায়নগঞ্জ সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর উর্মিলা রায়, সিংগাইর কলেজের অধ্যক্ষ মো: নূর উদ্দিন, খানবাহাদুর আওলাদ হোসেন খান ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, সাবেক অধ্যক্ষ হোসনে আরা, ভিকু মেমোরিয়াল কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক আবুল ইসলাম সিকদার, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির আহবায়ক এ্যাড: দীপক কুমার ঘোষ, বায়রা কলেজের অধ্যক্ষ বাবু দুলাল চন্দ্ররায়, খাবাসপুর কলেজের অধ্যক্ষ এইচ এম মিজানুর রহমান, বেগম জরিনা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল করিম বিশ্বাস, কৌড়ী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শ্যামল কুমার সাহা,জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য এনামুল হক রুবেল সহ  অন্যান্যরা।

মানিকগঞ্জ মুক্তিযুদ্ধ পাঠ ও গবেষনা পরিষদের আহবায়ক বীরমুক্তিযোদ্ধা মো: আবদুস সালাম বলেন, দেশের কল্যানে শহিদ বুদ্ধিজীবীদের অবদান ভুলার নয়। জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার  জননেত্রী শেখ হাসিনা মানিকগঞ্জের পর্যায়ক্রমে ৪০ জন বরেণ্য ব্যক্তির নাম শহিদ বুদ্ধিজীবী হিসেবে গেজেটভুক্ত করেছেন এর জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। এতে শহিদ বুদ্ধিজীবী পরিবার অত্যন্ত আনন্দিত।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury