1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

আল্লুর পারিশ্রমিক ১৯৭ কোটি টাকা!

  • প্রকাশের সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক :

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। অভিনয় ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। তবে ‘পুষ্পা’ সিনেমা তার ক্যারিয়ারে অন্য মাত্রা যোগ করেছে। এবার জানা গেল, আল্লু অর্জুন তার পারিশ্রমিক বৃদ্ধি করেছে।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, মনে হচ্ছে, আয়ের দিক থেকে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে শীর্ষে থাকা রাম চরণকে চ্যালেঞ্জ করবেন আল্লু অর্জুন। এ অভিনেতা ৩০ শতাংশ পারিশ্রমিক বৃদ্ধি করেছেন। নিজেই নিজের রেকর্ড ভেঙে দিয়েছে।

আগে তিনি প্রতি সিনেমার জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিতেন। ‘পুষ্পা’ সিনেমা বক্স অফিসে ঝড় তুলেছিল। এ সাফল্যের পর আল্লুর চাহিদা অনেক গুণে বেড়ে যায়। একটি সূত্র জানিয়েছে, ‘পুষ্পা টু’ সিনেমার জন্য আল্লু অর্জুন ১৫০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৯৭ কোটি ৮৭ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিয়েছেন।

‘পুষ্পা টু’ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।

বাজেটও থাকছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি। চলতি বছরে মুক্তি পাবে ‘পুষ্পা টু’ বা ‘পুষ্পা: দ্য রুল’।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury