1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

পাকিস্তানের উপ-প্রধানমন্ত্রী হলেন ইসহাক দার

  • প্রকাশের সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ৩০ বার দেখা হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক:

পাকিস্তানের উপ-প্রধানমন্ত্রী পদে নিযুক্ত হয়েছেন দেশটির পররাষ্ট্রমন্ত্রী ইসহাক দার। রোববার (২৮ এপ্রিল) তাকে এই পদে নিয়োগ দেওয়া হয়।

নাদোলু এজেন্সির খবরে বলা হয়েছে, পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ, পররাষ্ট্রমন্ত্রী ইসহাক দারকে নতুন এ দায়িত্ব দিয়েছেন।

প্রধানমন্ত্রী শেহবাজ শরিফের কার্যালয় এক বিবৃতিতে বলেছে, ‘প্রধানমন্ত্রী অবিলম্বে এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উপ-প্রধানমন্ত্রী হিসেবে পররাষ্ট্র বিষয়ক মন্ত্রী মুহাম্মদ ইসহাক দারকে নিয়োগ দিয়েছেন।’ 

ইসহাক দার বর্তমানে ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম সম্মেলনে যোগ দিতে প্রধানমন্ত্রী শেহবাজ শরিফের সঙ্গে সৌদি আরব সফরে রয়েছেন।

নতুন নিয়োগের পরও ইসহাক দার পররাষ্ট্রমন্ত্রী হিসেবে তার দায়িত্ব পালন চালিয়ে যাবেন বলে পাকিস্তানি গণমাধ্যম জানিয়েছে।

ইসহাক দার পাকিস্তানের ক্ষমতাসীন শরিফ পরিবারের অংশ। বর্তমান প্রধানমন্ত্রী শেহবাজ শরিফের বড় ভাই পাকিস্তানের তিনবারের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ের সঙ্গে ইসহাক দারের ছেলের বিয়ে হয়েছে।

চলতি বছরের মার্চ মাসে পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পান ইসহাক দার। এর আগে তিনি কয়েকবার পাকিস্তানের অর্থমন্ত্রী ছিলেন। পাকিস্তান সরকারে উপ-প্রধানমন্ত্রী পদে নিয়োগ খুবই কম দেখা যায়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury