1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ২৪ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:

চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম। এক

মাত্র ছেলেকে হারিয়ে মা নিলুফা খানম পাগল প্রায়। তার জীবনও এখন আশংকাজনক। 

আজ বৃহস্পতিবার (৯ মে) বিকেলে মানিকগঞ্জ পৌর শহরের বর্তমান বাসায় গিয়ে এই চিত্র দেখা গেছে।  

আসিম জাওয়ান মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার গোপালপুর এলাকার ডা.  মোহাম্মদ আমানউল্লাহর ছেলে। তার বাবা আমান উল্লাহ একজন চিকিৎসক আর মা নিলুফার খানম সাভার ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক ছিলেন। রিফাত নারায়ণগঞ্জে বিয়ে করেছেন। তার স্ত্রীর নাম অন্তরা আক্তার।

জানা যায়, চট্টগ্রামের পতেঙ্গায় বাংলাদেশ বিমানবাহিনীর একটি ইয়াকভলেভ ইয়াক ১৩০ মডেলের প্রশিক্ষণ যুদ্ধবিমান দুর্ঘটনার ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হলে পাইলট আসিম জাওয়ানের মৃত্যু হয়।

নিহত আসিম জাওয়ানের মামা বাংলাদেশ বেতারের মানিকগঞ্জ সংবাদদাতা ও প্রেসক্লাবের সাবেক সভাপতি সুরুয খান জানান, আসীম জাওয়াদ রিফাত একজন চৌকস অফিসার ছিল। ছোটবেলা থেকেই সে বিমানবাহিনীতে যোগ দেবে এমন স্বপ্ন ছিল। রিফাতের স্ত্রী, ছয় বছরের মেয়ে আয়জা ও এক বছরের ছেলে রয়েছে। আসিম জাওয়ান তার  স্ত্রী অন্তরা আক্তার ও ৬ বছরের একটি মেয়ে এবং দেড় বছরের এক ছেলেকে নিয়ে থাকতেন চট্টগ্রাম বিমানবাহিনীর ঘাঁটি জহরুল হকের অফিসার্স আবাসিক এলাকার নীলিমা’তে। আর মা  বাবা বর্তমানে থাকেন মানিকগঞ্জ পৌর শহরের দাশড়া এলাকায়। 

তিনি আরো বলেন, আসিম জাওয়ান অত্যন্ত মেধাবী ছিল।  এক মাত্র ছেলেকে হারিয়ে তার মা এখন পাগল প্রায়। তাকে হারিয়ে পরিবার শোক কাটিয়ে উঠতে পারবে কিনা জানা নাই। সেই সাথে আজ বিমান দুর্ঘটনার কারণে দেশ একজন চৌকস অফিসারকে হারাল।

ReplyForwardAdd reaction

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury