1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

ঈদকে সামনে রেখে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের পক্ষ থেকে মানিকগঞ্জের তিন শত দু:স্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ৩৭০ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

পবিত্র ঈদকে সামনে রেখে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের পক্ষ থেকে মানিকগঞ্জের তিন শত দু:স্থ পরিবারকে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

আজ  ৭ মে (শুক্রবার) জেলা শহরের লঞ্চঘাট এলাকা থেকে তাদের হাতে ১২ কেজি ওজনের খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি  জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জজকোর্টের পিপি অ্যাডভোকেট আব্দুস সালাম।

মানিকগঞ্জ পৌর, সদর ও সাটুরিয়া উপজেলা যুবলীগ আয়োজিত এই খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন   মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও  পৌরসভার মেয়র মোঃ রমজান আলী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সাবেক সভাপতি সুদেব কুমার সাহা।

মানিকগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রীজের পরিচালক ও জেলা যুবলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আবু বকর সিদ্দিক খান তুষার এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তামজীম উল্লাহ প্রধান লিল্টু, মানিকগঞ্জ পৌর সভার সাবেক কাউন্সিলর মীর জাহিদ হোসেন, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আতিকুর রহমান জিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক  ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা এনামুল হক রুবেল, মানিকগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি খলিলুর রহমান,  সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম,  সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, পৌর যুবলীগ নেতা জিয়াউর রহমান জিয়া, সাটুরিয়া উপজেলা যুবলীগের সভাপতি রেজাউল করিম প্রমুখ।

মানিকগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রীজের সভাপতি ও স্বাস্থ্যমন্ত্রী ছেলে রাহাত মালেক শুভ্রর আর্থিত সহায়তায় এই খাদ্যসামগ্রী দেওয়া হয়। প্রতি প্যাকেট খাদ্যসামগ্রীতে দেওয়া হয়েছে ৫ কেজি চাল, ১ কেজি করে আটা, চিনি, লবণ ও ডাল, ২ কেজি করে পেঁয়াজ ও আলু, ১ লিটার তেল ও ১ প্যাকেট সেমাই।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury