1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০
  • ১১০০ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:

মানিকগঞ্জে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়েছে। গিলন্ড মুন্ন সিটিতে অবস্থিত শিক্ষাপ্রতিষ্ঠানটিতে দিনব্যাপী ক্রীড়াপ্রতিযোগিতা শেষে সন্ধ্যায় পুরস্কার বিতরণ করা হয়।

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন মুন্নু গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এবং শিক্ষাপ্রতিষ্ঠানটির চেয়ারপারসন আফরোজা খান রিতা। এসময় প্রতিষ্ঠানটির অধ্যক্ষ সৈয়দা নাসরিন আক্তার, উপাধ্যক্ষ আমিনুর রহমান, ক্রীড়া শিক্ষক হায়াত আলী, অন্যান্য শিক্ষকমন্ডলী, অভিভাবক এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ অতিথিরা উপস্থিত ছিলেন।

৪০টি ইভেন্টের এই প্রতিযোগিতায় অংশ নেয় প্রতিষ্ঠানের ৬টি গ্রুপ। স্যাটার্ণ গ্রুপ চ্যাম্পিয়ন এবং আর্থ গ্রুপ রানাসআপ হওয়ার গৌরব অর্জন করে। শিক্ষার্থীদের পাশাপাশি পুরুষ শিক্ষক, নারী শিক্ষক, পুরুষ অভিভাবক, নারী অভিভাক এবং প্রতিষ্ঠানের কর্মচারীও আলাদা আলাদাভাবে এই প্রতিযোগিতায় অংশ নেন। ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরুস্কার বিতরণের পাশাপাশি শিক্ষার্থী ও শিক্ষকদের অংশগ্রহণে অনুষ্ঠিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান বাড়িয়ে দেয় নতুন মাত্রা। আমন্ত্রিত অতিথি ও অভিভাবকসহ সবাই এই আকর্ষণীয় অনুষ্ঠান উপেভোগ করেন।

পুরস্কার বিতরনী পর্বের আগমুহূর্তে, অনুষ্ঠানের প্রধান অতিথি আফরোজা খান রিতা উল্লেখ করেন যে, “শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকদের সম্মিলিত চেষ্টা-ই পারে একটি শিক্ষিত জাতির অগ্রগতির সূচনা ঘটাতে।“

এক ঝাঁক উচ্ছ্বসিত শিক্ষার্থী, এবং উৎফুল্ল অভিভাবক ও অতিথিবৃন্দের মিলনের এক অপরূপ সমাবেশের, মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury