1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০১ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তবুও হাজার মেগাওয়াট ছাড়িয়ে লোডশেডিং জলবায়ু পরিবর্তনের আঘাতে ভুগছে বাংলাদেশ ৫ বছর ধরে নিজেকে জীবিত প্রমাণের প্রাণপণ চেষ্টায় বৃদ্ধ রুস্তম আলী চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আটক ২ বাসের ধাক্কায় চেয়ারম্যান প্রার্থী কর্মীর মৃত্যু মানিকগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন সিটির উদ্যোগেপরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম সিংগাইর ঘোনাপাড়া ঈদগাহ কবরস্থান কমিটিরি দুর্নীতিরপ্রতিবাদে মানববন্ধন, পুলিশের বাধায় পন্ডু মানিকগঞ্জে আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসায়বান্ধবীদের সাথে খেলাধুলার সময় পা-পিছলে ছাদথেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু পাকিস্তানের উপ-প্রধানমন্ত্রী হলেন ইসহাক দার বিচার শুরুর বিষয়ে আদেশ আজ

দীর্ঘ দিনের প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন নুসরাত ফারিয়া

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ৫১২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া গত বছর এক সাক্ষাৎকারে বলেছিলেন তার কোন প্রেমই নাকি তিন মাসের বেশি টেকে না। হয় তো মজার ছলেই নিজেকে নিয়ে এমন মন্তব্য করেছিলেন তিনি। কারণ ৭ বছর প্রেমের সম্পর্কের পরে সম্প্রতি ভালোবাসার মানুষটির সঙ্গে বাগদান সেরে ফেলেছেন নায়িকা।

গত ১ মার্চ প্রেমিক ইফতেখার আলমের সঙ্গে বাগদান সেরেছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া মাজহার। আজ সোমবার এক ফেসবুক স্ট্যাটাসে নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন তিনি।

সেই ফেসবুক স্ট্যাটাসে ফারিয়া লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহর দয়ায় পরিবার ও বন্ধুদের সহযোগিতায় সাত বছরের প্রেম ২০২০ সালের মার্চে পরিপূর্ণতা পেয়েছে। আমরা একতাবদ্ধ।’

তবে নুসরাত ফারিয়া এখনই তার হবু বরকে নিয়ে বিস্তারিত কিছু জানাননি। ফারিয়ার এক ঘনিষ্টজন জানান, ফারিয়ার হবু বরের নাম ইফতেখার আলম। পেশায় তিনি একজন ব্যবসায়ী।

জানা গেছে, করোনাভাইরাসের দূর্দিন কাটলেই বেশ জমকালো আয়োজনে বিয়ের বাকি আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury