1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তবুও হাজার মেগাওয়াট ছাড়িয়ে লোডশেডিং জলবায়ু পরিবর্তনের আঘাতে ভুগছে বাংলাদেশ ৫ বছর ধরে নিজেকে জীবিত প্রমাণের প্রাণপণ চেষ্টায় বৃদ্ধ রুস্তম আলী চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আটক ২ বাসের ধাক্কায় চেয়ারম্যান প্রার্থী কর্মীর মৃত্যু মানিকগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন সিটির উদ্যোগেপরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম সিংগাইর ঘোনাপাড়া ঈদগাহ কবরস্থান কমিটিরি দুর্নীতিরপ্রতিবাদে মানববন্ধন, পুলিশের বাধায় পন্ডু মানিকগঞ্জে আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসায়বান্ধবীদের সাথে খেলাধুলার সময় পা-পিছলে ছাদথেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু পাকিস্তানের উপ-প্রধানমন্ত্রী হলেন ইসহাক দার বিচার শুরুর বিষয়ে আদেশ আজ

মানিকগঞ্জে নির্মল রঞ্জন গুহ ও পরিবারসহ সকলের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৪৬০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

মানিকগঞ্জে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও তার পরিবারসহ সকলের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বাদ আসর মানিকগঞ্জ পৌরসভায় অবস্থিত পল্লীমঙ্গল ক্লাবে জেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য সেলিম পারভেজ ও মনজুরুল আলম খান কল্লোল এর সহযোগিতায় উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা বলেন, বাবু নির্মল রঞ্জন গুহ একজন সৎ রাজনীতিবিদ। এই করোনা পরিস্থিতিতে কৃষকের ধান কেটে দেয়া থেকে শুরু করে অসহায়দের দ্বারে দ্বারে খাদ্যসহায়তা নিয়ে সারা বাংলাদেশ চষে বেরিয়েছেন তিনি। যার কারনেই আজ তিনি ও তার পরিবারের সদস্যরা করোনায় আক্রান্ত হয়েছেন। আপনারা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নির্মল রঞ্জন গুহ ও তার পরিবারসহ দেশের সকলের জন্য দোয়া করবেন। উক্ত দোয়া মাহফিলে সঞ্চালনার দায়িত্ব পালন করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সেলিম পারভেজ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নির্বাহী সদস্য মোদাব্বির হোসেন খান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য প্রাণ কৃষ্ণ রায়, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য মামুদ রাজ্জাক অপু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা, স্বেচ্ছাসেবক লীগ নেতা বাদল সাহা, মোঃ হোসেন আলী, কাউসার হোসেন, লালন প্রমুখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury