1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০১ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তবুও হাজার মেগাওয়াট ছাড়িয়ে লোডশেডিং জলবায়ু পরিবর্তনের আঘাতে ভুগছে বাংলাদেশ ৫ বছর ধরে নিজেকে জীবিত প্রমাণের প্রাণপণ চেষ্টায় বৃদ্ধ রুস্তম আলী চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আটক ২ বাসের ধাক্কায় চেয়ারম্যান প্রার্থী কর্মীর মৃত্যু মানিকগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন সিটির উদ্যোগেপরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম সিংগাইর ঘোনাপাড়া ঈদগাহ কবরস্থান কমিটিরি দুর্নীতিরপ্রতিবাদে মানববন্ধন, পুলিশের বাধায় পন্ডু মানিকগঞ্জে আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসায়বান্ধবীদের সাথে খেলাধুলার সময় পা-পিছলে ছাদথেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু পাকিস্তানের উপ-প্রধানমন্ত্রী হলেন ইসহাক দার বিচার শুরুর বিষয়ে আদেশ আজ

১৬ দিন পর দেখা মিললো নুসরাতের স্বামীর

  • প্রকাশের সময় : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৪৫৬ বার দেখা হয়েছে

যশ দাশগুপ্তের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। নতুন প্রেমের কারণে নিখিল জৈনর সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটতে যাচ্ছে এই নায়িকার— নতুন বছরের শুরুতেই এই আলোচনা জোরালো হয়।

যশ-নুসরাতের প্রেম নিয়ে সমালোচনার ঝড় বইলেও এ বিষয়ে একটি কথাও বলেননি নিখিল। যদিও নুসরাত-নিখিল পরস্পরকে ইনস্টাগ্রামে আনফলো করেন। এরপরই তাদের ঘর ভাঙার খবরে নতুন মাত্রা যোগ হয়। অবাক করা বিষয় হলো—এই পুরোটা সময়ে সোশ্যাল মিডিয়ায় পুরোপুরি অনুপস্থিত ছিলেন নিখিল। এমনকি সংবাদমাধ্যমেও কথা বলেননি তিনি।

দীর্ঘ ১৬ দিন পর দেখা দিয়েছেন নিখিল। রোববার (১৭ জানুয়ারি) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন তিনি। বন্ধুর সঙ্গে তোলা সেলফির ক্যাপশনে লিখেছেন—‘রক্তের চেয়েও বেশি, নিয়তির চেয়েও গভীর।

ব্যক্তিগত জীবনের ঝড় এড়িয়ে গেলেও নেটিজেনরা ঠিকই প্রশ্ন ছুঁড়েছেন তার দিকে। তিশা নামে একজন লিখেছেন, ‘তুমি নুসরাতকে আনফলো করলে না?’ আরেকজন লিখেছেন, ‘ডিভোর্স কবে হবে।

নুসরাতের নতুন প্রেমের গুঞ্জনের সূত্রপাত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ছবিকে কেন্দ্র করে। ছবিতে নুসরাত ও যশকে হাস্যোজ্জ্বল দেখা গেছে। নতুন বছর উপলক্ষে রাজস্থানে অবসর যাপনের জন্য গিয়েছিলেন তারা। বর্তমানে নিখিল-নুসরাত আলাদা বাড়িতে থাকছেন। এ বিষয়ে নুসরাত ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন—‘একান্তই ব্যক্তিগত কারণে আমি আমার বাড়িতে থাকছি। এখানে অন্য  কোনো ব্যেক্তি জড়িয়ে নেই। এর বেশি কিছু বলতে চাই না।

 

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury