1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বনফুল এর স্যান্ডউইচ খেয়ে অসুস্থ প্রায় অর্ধশতাধিক ডামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি’র লিফলেট বিতরণ। এসএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, কারণ জানতে চান প্রধানমন্ত্রীও এসএসসির ফল: কোন বোর্ডে পাশের হার কতো? মানিকগঞ্জ ক্লিন সিটি’র উদ্যোগে বিদ্যালয়ের খেলার মাঠ পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান মানিকগঞ্জে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজে চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম

মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার প্রতিবাদে হরিরামপুরে বিক্ষোভ মিছিল, সমাবেশে

  • প্রকাশের সময় : সোমবার, ২০ মে, ২০১৯
  • ১৩১৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ায় সম্প্রীতি বাংলাদেশের আহবায়ক পিযুষ বন্দোপাধ্যায়ের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে  মানিকগঞ্জের হরিরামপুরে বিক্ষোভ মিছিল ও সামবেশ করেছে ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ।

সোমবার দুপুরে হরিরামপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ অফিস চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে তা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় চত্ত্বর প্রদক্ষিণ করে। মিছিল শেষে সেখানে সমাবেশ করে তারা। হরিরামপুর ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের উপদেষ্টা মাওলানা মোহাম্মদ মহসিন হোসাইনের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মাওলানা আবুল কাশেম,  সাধারণ সম্পাদক মাওলানা মোঃ রবিউল ইসলাম ও মিডিয়া বিষয়ক সম্পাদক মাওলানা মোহাম্মদ মাহতাব উদ্দিন। তারা বলেন, পিযুষ বন্দোপাধ্যায় এক বক্তৃতায় দাঁড়ি রাখা, বেশি বেশি ধর্ম প্রচার করা, টাখনুর উপরে কাপড় পড়া, বেশি কথা না বলা ইত্যাদিকে জঙ্গিবাদের পূর্বলক্ষণ হিসিবে আখ্যা দেন। তার এই বক্তব্য সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তার এই বক্তব্যে মুসলমানদের হৃদয়ে আঘাত লেগেছে। মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার অপরাধে তাকে গ্রেপতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা।

 

সমাবেশে শেষে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিয়াস মেহেদী কাছে স্মারকলিপি প্রদান করেন। ইলয়াস মেহেদী স্মারকলিপি গ্রহণ করে বলেন, তিনি জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান মন্ত্রীর কাছে এই স্মারকলিপি প্রেরণ করা হবে। তিনি বলেন, পিযুষ বন্দোপাধ্যায় ইতমেধ্যেই দু:খ প্রকাশ করেছেন।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury