1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বনফুল এর স্যান্ডউইচ খেয়ে অসুস্থ প্রায় অর্ধশতাধিক ডামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি’র লিফলেট বিতরণ। এসএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, কারণ জানতে চান প্রধানমন্ত্রীও এসএসসির ফল: কোন বোর্ডে পাশের হার কতো? মানিকগঞ্জ ক্লিন সিটি’র উদ্যোগে বিদ্যালয়ের খেলার মাঠ পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান মানিকগঞ্জে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজে চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম

মানিকগঞ্জে আরো ৯জন করোনায় আক্রান্ত,মোট আক্রান্ত ১৪৯

  • প্রকাশের সময় : রবিবার, ৩১ মে, ২০২০
  • ৫৮১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরো ৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা হলো ১৪৯ জন।

রোববার বিকেলে তথ্য নিশ্চিত করেছেন মানিকগঞ্জের সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ।

ডা. আনোয়ারুল আমিন আখন্দ বলেন, নতুন আক্রান্ত ৯জনের মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় ৭জন এবং শিবালয় ও সাটুরিয়া উপজেলায় একজন করে রয়েছেন।

তিনি বলেন, ‘এ পর্যন্ত মোট ২ হাজার ৪০৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার বিভিন্ন স্থানে পাঠানো হয়েছে। এর মধ্যে ২ হাজার ১৩৫টির রিপোর্ট পাওয়া গেছে। যাতে পজিটিভ পাওয়া গেছে ১৪৯ জনের দেহে। আক্রান্তদের মধ্যে ২১জন জেলার বিভিন্ন হাসপাতালে এবং ১০৫ জন নিজ বাড়িতে আসোলেশনে আছেন। অন্যরা সুস্থ হয়েছেন।’

আক্রান্ত ১৪৯ জনের মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় আক্রান্ত হয়েছেন ৩৬জন। এরমধ্যে শুধু পৌরসভায় রয়েছেন ২৮ জন।

এছাড়া, সিংগাইর উপজেলায় ৪১জন, ঘিওর উপজেলায় ২৮জন, সাটুরিয়া উপজেলায় ১৮ জন, হরিরামপুর উপজেলায় ১৫ জন করে, শিবালয় উপজেলায় ৯জন ও দৌলতপুর উপজেলায় রযেছেন ২ জন।

এ পর্যন্ত জেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ৮জন। নিহতদের মধ্যে ৫জন পুরুষ, ২ জন নারী ও ১জন কিশোর। এছাড়া, করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত জেলায় মারা গেছেন ২জন। একজন হরিরামপুরে এবং অন্যজন সিংগাইর উপজেলায়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury