1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

হরিরামপুরে স্বাস্থ্যবিধি মেনে চলতে উপজেলা প্রশাসনের অনুরোধ

  • প্রকাশের সময় : বুধবার, ১০ জুন, ২০২০
  • ৬৭৬ বার দেখা হয়েছে

শুভংকর পোদ্দার, স্টাফ রিপোর্টার:

করোনাভাইরাস মোকাবিলায় মাস্ক পরিধানসহ সরকারের
স্বাস্থ্যবিধি মেনে চলতে সর্বস্তরের জনগণকে অনুরোধ করেছেন হরিরামপুর উপজেলা প্রশাসন।

বুধবার দুপুরে উপজেলার কান্ঠাপাড়া ও উপজেলা পরিষদ সংলগ্ন বাজারে ব্যবসায়ী এবং সাধারণ মানুষকে করোনাভাইরাস মোকাবিলায় মাস্ক পরিধান করাসহ সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলতে এই অনুরোধ করা হয়েছে।

এছাড়া উপজেলার সকল পাবলিক প্লেসে বাধ্যতামূলকভাবে মাস্ক পরিধানসহ সরকারে স্বাস্থ্যবিধি মেনে চলার ও নির্দেশনা দিয়েছে হরিরামপুর উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি), মোঃ বিল্লাল হোসেন।

সেই সাথে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান নির্ধারিত সময় বিকাল ৪ টার পর (ফার্মেসী ব্যাতীত) সব ধরনের দোকান বন্ধ রাখার জন্য বাজার কমিটিকে নির্দেশ দেওয়া হয়েছে। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকানদারদেরকে সামাজিক দুরত্ব বজায় রেখে ব্যবসায়ী এবং সাধারণ জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বলা হয়।

এবিষয়ে হরিরামপুর উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি), মোঃ বিল্লাল হোসেন জানান, ‘মানিকগঞ্জ রেড জোনে পড়ে গেছে স্বাস্থ্যবিধি না মানার কারণেই। সেজন্য সরকারের নির্দেশনা হচ্ছে রেড জোনে সর্বোচ্চ কড়াকড়ি আরোপ করা। হরিরামপুরে করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে সর্তক থাকা জরুরি। স্বাস্থ্যবিধি উপেক্ষিত হলে আইনমোতাবেক শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।’

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury