1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

শাহরুখের প্রস্তাব ফিরিয়েছেন নয়নতারা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৪৪৫ বার দেখা হয়েছে

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। অভিনয় দক্ষতার পাশাপাশি আকর্ষণীয় রূপ দিয়েও দর্শকের মনে জায়গা করে নিয়েছেন এই নায়িকা।

জানা যায়, ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমায় ‘ওয়ান টু থ্রি ফোর’ শিরোনামের আইটেম গানে নয়নতারাকে কোমর দোলানোর প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ খান। কিন্তু বিনয়ের সঙ্গে এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। তবে কী কারণে এই প্রস্তাব তিনি নাকচ করেছিলেন তা জানা যায়নি। পরবর্তী সময়ে নয়নতারার পরিবর্তে অভিনেত্রী প্রিয়ামণিকে এই গানে দেখা যায়।

‘চেন্নাই এক্সপ্রেস’ শাহরুখ অভিনীত অন্যতম ব্যবসাসফল সিনেমা। বক্স অফিসে ৪০০ কোটি রুপি আয় করে এটি। রোহিত শেঠি পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেন— দীপিকা পাড়ুকোন, সত্যরাজ, নিকিতিন ধীর, কামিনি কৌশল প্রমুখ।

নয়নতারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দরবার’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। এটি পরিচালনা করেন এআর মুরুগাদোস। সিরুতাই শিবা পরিচালিত ‘আনাত্তে’ সিনেমায় আবারো একসঙ্গে দেখা যাবে রজনীকান্ত ও নয়নতারাকে। এছাড়া অভিনেতা আরজে বালাজি পরিচালিত ‘মুকুতি আম্মান’ সিনেমায় অভিনয় করছেন এই অভিনেত্রী। সম্প্রতি প্রেমিক ভিগনেস শিবমের ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমাটিতে আরো আছেন বিজয় সেতুপাতি, সামান্থা আক্কিনেনি প্রমুখ। আগামী আগস্ট অথবা সেপ্টেম্বরে সিনেমাটির শুটিং শুরুর কথা রয়েছে।

অন্যদিকে ২০১৮ সালের মুক্তি পায় শাহরুখের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। এরপর নতুন কোনো সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা দেননি বলিউডের কিং খান। তবে রাজকুমার হিরানি পরিচালিত একটি সিনেমায় তিনি অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। খুব শিগগির সিনেমাটির শুটিং শুরুর কথা রয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury