1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৩ মে ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বনফুল এর স্যান্ডউইচ খেয়ে অসুস্থ প্রায় অর্ধশতাধিক ডামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি’র লিফলেট বিতরণ। এসএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, কারণ জানতে চান প্রধানমন্ত্রীও এসএসসির ফল: কোন বোর্ডে পাশের হার কতো? মানিকগঞ্জ ক্লিন সিটি’র উদ্যোগে বিদ্যালয়ের খেলার মাঠ পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান মানিকগঞ্জে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজে চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম

কার্গো বিমানে করে ফারুককে সিঙ্গাপুর নেয়া হচ্ছে কাল

  • প্রকাশের সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪২১ বার দেখা হয়েছে

শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় আগামীকাল রোববার (১৩ সেপ্টেম্বর) সিঙ্গাপুর নেওয়া হচ্ছে চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুককে। তাকে কার্গো বিমানে সিঙ্গাপুর নেয়া হবে বলে জানা গেছে।

অভিনেতার স্ত্রী ফারহানা ফারুক জানিয়েছেন, রোববার সকাল ৭টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কার্গো বিমানের একটি ফ্লাইটে দেশ ছাড়বেন ফারুক। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে হবে তার চিকিৎসা।

তিনি আরও জানান, ফারুকের রক্তে সংক্রমণ হওয়ায় ও জ্বর না কমায় তাকে জরুরিভিত্তিতে সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে।

ফারহানা ফারুক বলেন, ‘করোনার জন্য যাত্রীবাহী বিমানের ফ্লাইটের শিডিউল মেলানো খুব কষ্টকর। চিকিৎসকরা বলছেন, যত দ্রুত সম্ভব তাকে সিঙ্গাপুরে নিয়ে যেতে। সেজন্য বাধ্য হয়েই মালবাহী কার্গো বিমানের বিশেষ ফ্লাইটে সিঙ্গাপুর রওনা হচ্ছি আমরা। সবার কাছে দোয়া চাই আমার স্বামীর জন্য।’

প্রসঙ্গত, অনেক দিন ধরেই জ্বরে আক্রান্ত ঢাকাই সিনেমার নন্দিত অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। ভাবা হচ্ছিল তিনি করোনায় আক্রান্ত। কিন্তু বেশ কয়েক দফায় করোনা টেস্ট করা হলে সেখানে রেজাল্ট নেগেটিভ এসেছে। তখন বেশ কয়েক দিন হাসপাতালে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হওয়ায় ২৬ আগস্ট হাসপাতাল থেকে বাসায় যান তিনি।

এরপর শারীরিক অবস্থা খারাপ হওয়ায় গত ৩১ আগস্ট তাকে আবার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। আবারও তার করোনার নমুনা পরীক্ষা করা হলে তা নেগেটিভ আসে। পাশাপাশি তার টাইফয়েড, ডেঙ্গু, ম্যালেরিয়ার নমুনাও পরীক্ষা করা হয়েছে। সবকিছুই নেগেটিভ রয়েছে। কিন্তু জ্বর না সাড়ায় তাকে গত ৫ সেপ্টেম্বর এভারকেয়ার হাসপাতালে (অ্যাপোলো) স্থানান্তর করা হয়।

সেখানেই চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে অভিনেতা ও নেতা ফারুককে সিঙ্গাপুরে নেয়া হচ্ছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury