1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

মাস্ক না পরে বীরপুরুষ সাজা বোকামি, ট্রাম্পকে বাইডেন

  • প্রকাশের সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৩৪৫ বার দেখা হয়েছে

মাস্ক না পরে বীরপুরুষ সাজার চাইতে ভাইরাসকে গুরুত্ব দেওয়া উচিত’, করোনা আক্রান্ত ট‌্রাম্পের দিকে এভাবেই তীর্যক আক্রমণ করেছেন জো বাইডেন।

মিশিগানে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী বাইডেন।

মুখ থেকে একবারের জন্যেও মাস্ক খোলেননি তিনি। তবে ট্রাম্প কোভিড পজিটিভ হওয়ার আগের কথা মনে করলে দেখা যাবে, বিভিন্ন নির্বাচনী প্রচারে কথা বলতে গিয়ে মাঝে মধ্যেই মাস্ক খুলেছেন তিনি। এদিন নিজেও সাবধানী ছিলেন। গোটা দেশকে সাবধানতা অবলম্বনের পরামর্শ দিয়েছেন।

কিন্তু কথার ফাঁকে নিজের প্রতিদ্বন্দ্বীর নিন্দা করতে ভুললেন না। প্রথম প্রেসিডেনসিয়াল ডিবেটে ট্রাম্প বাইডেনকে মশকরা করেছিলেন মাস্ক পরে থাকার জন্য। তার ওপর প্রচারে মাস্ক ছাড়া ভাষণ দেওয়ার অভ্যাস ছিল ট্রাম্পের, যেখানে হাজার হাজার মানুষের ভিড় থাকতো। এসব ঘটনারই উল্লেখ করলেন বাইডেন।

তিনি বলেন, ‘‌দেশে যখন করোনা ভাইরাসের এমন দাপট, তখন একে অবহেলা করে বীরপুরুষ হওয়াটা বোকামি। এখানে রাজনীতিকে দূরে রেখেই কথা বলছি। এমনিই চলে যাবে না এ ভাইরাস। তার জন্য লড়াই করতে হবে। ‌’

আগামী চার সপ্তাহের মধ্যেই ২০২০ সালের প্রেসিডেন্ট নির্বাচন। নির্বাচনের প্রচারে গিয়ে নিজের ভাবমূর্তি উজ্জ্বল করার আপ্রাণ চেষ্টা চালাচ্ছিলেন ট্রাম্প। কিন্তু এর মধ্যেই করোনা ভাইরাসে আক্রান্ত হলেন তিনি। এর জেরে প্রচারপর্ব কিছুটা হলেও ধাক্কা খাবে। বিষয়টি নিয়ে উদ্বিগ্ন ট্রাম্প শিবিরও। ট্রাম্পের বেশ কয়েকটি জনসভা ইতোমধ্যেই বাতিল করা হয়েছে। কিছু জনসভা অনলাইনে আয়োজন করার পরিকল্পনা রয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury