1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন সিটির উদ্যোগেপরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম সিংগাইর ঘোনাপাড়া ঈদগাহ কবরস্থান কমিটিরি দুর্নীতিরপ্রতিবাদে মানববন্ধন, পুলিশের বাধায় পন্ডু মানিকগঞ্জে আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসায়বান্ধবীদের সাথে খেলাধুলার সময় পা-পিছলে ছাদথেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু পাকিস্তানের উপ-প্রধানমন্ত্রী হলেন ইসহাক দার বিচার শুরুর বিষয়ে আদেশ আজ বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে টিকটকার তরুণী আল্লুর পারিশ্রমিক ১৯৭ কোটি টাকা! দিনাজপুরে ভোট শেষে ২ প্রার্থীর সমর্থকদের উত্তেজনা, গুলিতে নিহত ১ বাবা-মায়ের নিয়মিত ঝগড়া থামাতে থানায় ৬ বছরের শিশু প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আজ দেশে ফিরছেন

সামনে শীতে করোনা পরিস্থিতি অবনতি হওয়ার আশংকা- মানিকগঞ্জে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন

  • প্রকাশের সময় : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৪৬৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :
শীতে করোনা ভাইরাসের আক্রান্তের হার ও মৃত্যুর হার বাড়তে পারে আশংখ্যা করা হচ্ছে এবং অন্য সময়ের চেয়ে শীতের সময় সতর্ক থাকতে হবে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

শনিবার বিকেলে মানিকগঞ্জ সদর উপজেলা প্রশাসন আয়োজিত সাবমার্সিবল পাম্পযুক্ত গভীর নলকুপ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
শীত সময়ে অনুষ্ঠানের বিষয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিশেষ করে শীত সময়ে বিয়ের, গান-বাজনা ও পূজারসহ বিভিন্ন অনুষ্ঠান একেবারে সীমিত করতে হবে। তাহলে আক্রান্তের হার ও মৃত্যুর হার কমবে। আর এসব আমাদের মনে রাখতে হবে।
টিকা সম্পর্কে তিনি বলেন, প্রধানমন্ত্রীর সাথে আলাপ-আলোচনা করে টিকার যাতীয় ব্যবস্থা করা হয়েছে এবং টিকার পাওয়ার জন্য সব প্রদক্ষেপ গ্রহন করা হয়েছে। টিকা ক্রয়ের জন্য সরকার টাকাও বরাদ্ধ রেখেছে এবং টিকা ক্রয়ের টাকা দেওয়ার জন্য বিশ্বের বিভিন্ন ব্যাংক আগ্রহ দেখিছে।
প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী বলেন,করোনা ভাইরাসের প্রভাবে আজকে শিক্ষায় পরীক্ষা নেওয়া সমস্যা হচ্ছে, উন্নয়ন কাজে, সামাজিক-রাজনৈতিক ও স্বাস্থ্যসহ সব কাজ ব্যহত হচ্ছে। এসব কারণে সারাবিশে^ একটি অসস্তি কর পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

আলোচনা সভা শেষে মানিকগঞ্জ সদর উপজেলার ১০টি ইউনিয়নে সমগ্রদেশে নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের আওতায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক ২৬০টি সাবমার্সিবল পাম্পযুক্ত গভীর নলকুপ বিতরণ করেন মন্ত্রী।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ভাস্কর সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইকবাল হোসেন, সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ সহকারি প্রকৌশলী মো.কাবুল খাঁন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাড: আব্দুল মজিদ ফটো, রমজান আলী, যুগ্ম সাধারন সম্পাদক ও মানিকগঞ্জ ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব সাহা, পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সাধারন সম্পাদক ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম হোসেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি খলিলুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury