1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১২ মে ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জ ক্লিন সিটি’র উদ্যোগে বিদ্যালয়ের খেলার মাঠ পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান মানিকগঞ্জে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজে চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’

লাস্যময়ী নায়িকাদের শুভেচ্ছায় ভাসছেন শাহরুখ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৩৫৭ বার দেখা হয়েছে

বলিউড বাদশা শাহরুখ খান। অভিনয় গুণে কোটি কোটি ভক্তের হৃদয় হরণ করেছেন এই তারকা শিল্পী। বয়সে ভাটা পড়লেও এখনো সবুজ এ তারকা। সোমবার (২ নভেম্বর) এই অভিনেতা ৫৫ বছর বয়সে পা দিলেন। কিন্তু রুপালি পর্দায় উজ্জ্বল উপস্থিতির মাধ্যমে বয়সকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে আসছেন তিনি।

বিশেষ এই দিনে শোবিজ অঙ্গনের তারকা শিল্পীরা শাহরুখ খানকে বিভিন্ন মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন। এ তালিকায় রয়েছেন বলিউডের একঝাঁক লাস্যময়ী চিত্রনায়িকা।

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান সিনেমার গানের একটি ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে লিখেছেন— শুভ জন্মদিন কিং খান। আসুন সবসময় নাচ উপভোগ করি। আপনি আমাদের মধ্যে সবচেয়ে উষ্ণ ও অমায়িক সুপারস্টার। শাহরুখ খানের সহশিল্পী মাধুরী দীক্ষিত। একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন—‘যখন আমাদের দেখা হয় তখনই জমে উঠে মাস্তি, জাদু ও ছড়িয়ে পড়ে ভালোবাসার আবেশ। জন্মদিনের অনেক শুভেচ্ছা।’

অন্যদিকে কিং খানের জন্মদিনে নস্টালজিক হয়ে পড়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। তিনি লিখেছেন—‘শুভ জন্মদিন আমার প্রথম নায়ক, আমার বাজিগর। আমি আপনার জন্য সেই প্রার্থনা করি যা আপনার জন্য মঙ্গলকর।

‘ডিয়ার জিন্দেগী’ সিনেমার সহশিল্পী আলিয়া ভাট অভিনেতা শাহরুখ খানের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন— ‘আমার জীবনের প্রিয় মানুষ। শুভ জন্মদিন শাহরুখ খান। আপনাকে অনেক ভালোবাসি।

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করে লিখেছেন—‘শুভ জন্মদিন। আপনি মানুষকে যে ভালোবাসা, সহযোগিতা ও দয়া করে থাকেন তা আপনার কাছে ফিরে আসুক।

এদিকে শাহরুখ খান তার জন্মদিনে বিশেষ কোনো আয়োজন করেননি। করোনা মহামারির কারণে প্রতি বছরের মতো এবার তার বাড়ি মান্নাতের সামনে ভক্তদের ভালোবাসায় সিক্ত হননি। দূরত্ব বজায় রেখেই বিশেষ দিনটি পার করছেন। বর্তমানে আরব আমিরাতে অবস্থান করছেন এই অভিনেতা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury