1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে আয়কর রিটার্ন গ্রহন ও কর তথ্য সেবা মাস উপলক্ষে করদাতাদের সাথে মতবিনিময় করেছেন কর কমিশনার আবদুল মজিদ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ২৮৮ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :
কর অঞ্চল ১২ ঢাকার আওতাধীন মানিকগঞ্জ জেলার অন্তর্গত সার্কেল ২৬৩ (মানিকগঞ্জ) ও ২৬৪ (ঘিওর)এর সার্বিক কার্যক্রম পরিদর্শন উপলক্ষে গত মঙ্গলবার মানিকগঞ্জ উপ কর কার্যালয়ে আয়কর রিটার্ন গ্রহন ও কর তথ্য সেবা মাস উপলক্ষে করদাতাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক,ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক ও জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের সভাপতি মেয়র পদে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব সুলতানুল আজম খান আপেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান কবি সালেহা বেগম, কর কমিশনার মোঃ আবদুল মজিদ এর সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম কর কমিশনার মোঃ নাসেরুজ্জামান, সার্কেল কর্মকর্তা অতিরিক্ত সহকারী কর কমিশনার মোঃ শামসুদ্দিন। অনুষ্ঠানের শুরুতে কমিশনারকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন অত্র অফিসের স্টাফ ও আইনজীবীরা।
জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মেয়র প্রার্থী সুলতানুল আজম খান আপেল বক্তব্যে সকল ধরনের সহোযোগিতা করার আহবান জানান।
তিনি আরও বলেন আমি সরকারি রাজস্ব বৃদ্ধিতে বিগত দিনে চারবার শ্রেষ্ঠ করদাতা হয়েছি।
২০২০-২১ সালেও সর্বোচ্চ কর দাতা হিসেবে রিটার্ন জমা দিয়েছি। কবি সালেহা বেগম বঙ্গবন্ধুর নামে একটি কবিতা পাঠ করেও অনুষ্ঠানকে সুন্দর পরিবেশ তৈরি করেন। সার্কেল প্রধান শামসুদ্দিন মানিকগঞ্জবাসীকে কর দিতে নানা সুবিধা প্রদান করার আহবান জানান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury