1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১২ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজে চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা

বিয়ের পিঁড়িতে বসছেন একতা কাপুর?

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৩৬৬ বার দেখা হয়েছে

ভারতীয় শোবিজ অঙ্গনের আলোচিত নাম একতা কাপুর। তার নির্মিত টিভি ধারাবাহিকগুলো হয় রোমান্সে ভরপুর। কিন্তু ব্যক্তিগত জীবনে এই নির্মাতার বিয়ের ফুল এখনো ফোটেনি। এ নিয়ে প্রায়ই প্রশ্নের মুখে পড়তে হয় তাকে। তবে সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে তার একটি পোস্ট নিয়ে শুরু হয়েছে জল্পনা। ধারণা করা হচ্ছে, এবার বিয়ের পিঁড়িতে বসছেন একতা।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তানবীর বুকওয়ালার সঙ্গে ছবি পোস্ট করেছেন একতা। তাদের মধ্যে অনেকদিনের বন্ধুত্ব। তানবীর একটি বিনোদন কোম্পানির কর্ণধার এবং ক্রিয়েটিভ ডিরেক্টর। একতার প্রযোজনা প্রতিষ্ঠানেও কাজ করেছেন তিনি।

ভার্চুয়াল জগতে একতা ও তানবীর এর আগেও ছবি পোস্ট করেছেন। তবে এবার ছবির ক্যাপশনের কারণে জল্পনা শুরু হয়েছে। ছবির সঙ্গে একতা লিখেছেন, ‘এই যে আমরা। শিগগির সবাইকে সব বলব।’ অন্যদিকে, তানবীর তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘খুব উচ্ছ্বসিত, তবে স্থির।’

তাদের এই পোস্টের পরই ভক্তদের কৌতূহল বাড়ে। শোবিজ অঙ্গনেও কানাঘুষা শুরু ‍হয়েছে। অনেকেই বলছেন, অবশেষে হয়তো বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিলেন একতা। আবার এই গুঞ্জন উসকে দিয়ে তানবীর লিখেছেন, ‘এবার বন্ধুত্বকে সম্পর্কের বাঁধনে বেঁধে ফেলার সময় এসেছে।

বলিউড অভিনেতা জিতেন্দ্র ও শোভা কাপুর দম্পতির মেয়ে একতা কাপুর। ভারতীয় টেলিভিশন সম্রাজ্ঞীখ্যাত একতা ‘কিউ কি সাস ভি কাভি বহু থি’, ‘কাহানি ঘর ঘর কি’, ‘পবিত্র রিশতা’, ‘কসৌটি জিন্দেগি কে’সহ অসংখ্য সিরিয়াল প্রযোজনা করেছেন। এছাড়া তার নির্মিত সিনেমার তালিকায় রয়েছে— ‘শুটআউট অ্যাট লোখানওয়ালা’, ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন মুম্বাই’, ‘দ্য ডার্টি পিকচার’, ‘রাগিনি এমএসএস’, ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ প্রভৃতি। এদিকে বিয়ে না করলেও ইতোমধ্যে মা হয়েছেন একতা কাপুর। গত বছর ২৭ জানুয়ারি সারোগেসির মাধ্যমে মা হন তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury