1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১২ মে ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজে চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা

করোনার টিকা নিলেন নওশীন

  • প্রকাশের সময় : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৩৪৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মার্কিন যুক্তরাষ্ট্র প্রবাসী অভিনেত্রী নওশীন নেহরিন মৌ করোনাভাইরাসের টিকা নিয়েছেন। এ অভিনেত্রী তার ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে এ তথ্য জানিয়েছেন।

নওশীন ফেসবুকে লিখেছেন—‘কোভিড-১৯-এর টিকার প্রথম ডোজ নিয়েছি। সকল প্রশংসা আল্লাহর।’ কোভিড-১৯ টিকা গ্রহণের কার্ডের একটি ছবি নওশীন তার ফেসবুকে পোস্ট করেছেন। তাতে দেখা যায়, গতকাল (৫ জানুয়ারি) নওশীন ফাইজার-বায়োএনটের টিকার প্রথম ডোজ নিয়েছেন। আরো একটি ডোজ তাকে নিতে হবে। তবে প্রথম ডোজ নেওয়ার পর এখনো কোনোরকম সাইট ইফেক্ট দেখা দেয়নি বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

নওশীন ব্যক্তিগত জীবনে অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গে সংসার বেঁধেছেন। ছোট পর্দার এই তারকা দম্পতি অভিনয়ে এখন অনিয়মিত। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন এই যুগল। মাঝে মধ্যে ছুটিতে দেশে আসলেও করোনা সংকট শুরুর আগে থেকেই তারা যুক্তরাষ্ট্রে রয়েছেন।

যুক্তরাষ্ট্রে প্রথমে ফাইজার-বায়োএনটেকের টিকা অনুমোদনের পর তা দেওয়া শুরু হয়। দেশটিতে দ্বিতীয় টিকা হিসেবে মডার্নার টিকা অনুমোদনের পর তার ব্যবহার শুরু হয়েছে। যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন। তার ক্ষমতা গ্রহণের প্রথম ১০০ দিনের মধ্যে ১০ কোটি ডোজ করোনার টিকা দেওয়ার লক্ষ্য নির্ধারণ করেছেন তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury