1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

মানিকগঞ্জে রোটারী ক্লাব ঢাকা মেগাসিটির উদ্যোগে টিউবওয়েল ও কম্বল বিতরণ

  • প্রকাশের সময় : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৩৪৭ বার দেখা হয়েছে

নুসরাত জাহান তনিমা: 

রোটারী ক্লাব ঢাকা মেগাসিটি ও রোটারী জেলা ৩২৮১ এর যৌথ উদ্যোগে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার তালুকনগর এলাকায় টিউবওয়েল বিতরণ, স্বাস্থ্যসম্মত টয়লেট স্থাপন কার্যক্রমের উদ্বোধন,মাস্ক ও শীতবস্ত্র বিতরণ এবং স্থানীয় শিক্ষার্থীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে তালুকনগর উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান ছিলেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব ও বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানির চেয়ারম্যান মোঃ আফজাল হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানির ব্যস্থাপনা পরিচালক মশিউর রহমান, রোটারী জেলা ৩২৮১ এর জেলা গভর্নর (নমিনী) মো: এম এ ওহাব এবং প্রাক্তন জেলা গভর্নর খায়রুল আলম।
অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রোটারী ক্লাব ঢাকা মেগাসিটির সভাপতি জনাব কাজী মোঃ শামছউদ্দীন মানিক,প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মোঃ নাসিমুল হাই , দৌলতপুর  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুয়েল আহম্মেদ, কলিয়া ইউপি চেয়ারম্যান মো: জাকির হোসেন, তালুকনগর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ময়নাল হক সরকারসহ  অনেকে।

কার্যক্রমগুলো সফলভাবে পরিচালনা করার ব্যাপারে রোটারী ক্লাব ঢাকা মেগাসিটির প্রাক্তন সভাপতি ও বাংলাদেশের সাবমেরিন ক্যাবল কোম্পানির কোম্পানি সচিব জনাব মোঃ আব্দুস সালাম খাঁন প্রত্যক্ষ ভাবে সহযোগিতা করেন।

উল্লেখ্য,রোটারী ক্লাব ঢাকা মেগাসিটি তালুকনগর গ্রামের আর্থ সামাজিক উন্নয়নে বিভিন্ন রকম কার্যক্রম ২০১৬ সাল হতে পরিচালনা করে আসছে। উন্নয়নমূলক কার্যক্রমগুলোর মধ্যে একশত বিশ ফুট দৈর্ঘ্যরে স্টিল সেতুু নির্মাণে সহযোগিতা, টিউবওয়েল বিতরণ, বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ,সেনিটারী সামগ্রী বিতরণ, দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ,গাছের চারা বিতরণ,শীত বস্ত্র বিতরণ ও শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান ইত্যাদি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury