1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

তীব্র মানসিক চাপে লাঞ্ছিত-বঞ্চিত আরজুর মৃত্যু : কাদের মির্জা

  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৩৭৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

ফেনীর অপরাজনীতির ষড়যন্ত্রের শিকার ও লাঞ্ছিত-বঞ্চিত হয়ে তীব্র মানসিক ছাপ সহ্য করতে না পেরে সাবেক ছাত্রলীগ নেতা আজহারুল হক আরজু মারা গেছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা।

শুক্রবার (৫ মার্চ) আজহারুল হক আরজুর মৃত্যুতে শোক বার্তায় তিনি এ মন্তব্য করেন।

শোক বার্তায় তিনি বলেন, ‘ফেনীর অপরাজনীতির ষড়যন্ত্রের শিকার, অনেক লাঞ্ছিত-বঞ্চিত হয়ে তীব্র মানসিক ছাপ সহ্য করতে না পারায় মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে পরলোক গমন করেছেন আমাদের প্রিয় আজহারুল হক আরজু। তার এ অপ্রত্যাশিত মৃত্যু ফেনীর অপরাজনীতি বহিঃপ্রকাশ।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৪ মার্চ) অসুস্থ হলে পড়লে আজহারুল হক আরজুকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়। সেখানে ভোর পাঁচ টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। আজহারুল হক আরজু ফেনীর ধর্মপুর ইউনিয়ন থেকে তিনবার চেয়ারম্যান নির্বাচিত হন। ফেনী জেলা ছাত্রলীগ ও যুবলীগের সভাপতি ছিলেন।

২০০১ সালে জয়নাল হাজারী দেশান্তরী হবার পর জেলা আওয়ামী লীগের রাজনীতি নিয়ন্ত্রণে নিয়ে যান নিজাম উদ্দিন হাজারী। পরে তার সাথে জয়নাল হাজারীর শিষ্য আজহারুল হক আরজুর অভ্যন্তরীণ দ্বন্দ্ব শুরু হয়। নানাভাবে আরজুকে কোণঠাসা করে রাখেন নিজাম উদ্দিন হাজারী ও তার সমর্থকরা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury