1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১২ মে ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজে চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা

যুদ্ধাপরাধীদের বিচারে অন্যতম ভূমিকা পালন করেন আব্দুল মতিন খসরু

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ মে, ২০২১
  • ৩১৯ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেস্ক,

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন ও যুদ্ধাপরাধীদের বিচারের ক্ষেত্রে অন্যতম ভূমিকা পালন করেন আব্দুল মতিন খসরু। রাজনৈতিক আদর্শের টানে জীবন বাজি রেখে অবিরামভাবে কাজ করেছেন তিনি।শনিবার জাতীয় প্রেসক্লাবে সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু এর স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন ও মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করায় বাংলাদেশের নতুন প্রজন্মের কাছে অনুসরণীয় থাকবেন আব্দুল মতিন খসরু। জনগণের ভালোবাসায় কতটা সিক্ত ছিলেন, তা প্রমাণ করে আইনজীবীদের সভাপতি নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে।

তিনি বলেন, বাংলাদশের আওয়ামী লীগের নেতাকর্মীদের জন্য কাজ করে গেছেন আব্দুল মতিন খসরু, কিন্তু কোনদিন বিরক্তি হননি। কর্মীবান্ধব ছিলেন তিনি। শুধু পেশা নয়, রাজনৈতিক আর্দেশের টানে কাজ করতেন। কাজের প্রতি নিষ্ঠাবান হয়ে বিরামহীনভাবে কাজ করেছেন।

এদিকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, আওয়ামী লীগ সব সময় দেশ, মাটি ও মানুষের কথা বলে। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে প্রতিটি নেতাকর্মী জনগণের জন্য নিবেদিতপ্রাণ হয়ে কাজ করে যাচ্ছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, স্কুল-কলেজ খোলার চিন্তাভাবনা চলছে। আমাদের জাতীয় পর্রামশ কমিটি আছে। তাদের পরামর্শ নিয়ে স্কুল-কলেজ সময় মত খুলে দেয়া হবে।

নাগরিক সমাজের সভাপতি ব্যারিস্টার সোহরাব খান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিন রুহুল প্রমুখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury