1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

মানিকগঞ্জে করোনা প্রতিরোধ বুথ উদ্ধোধন ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ

  • প্রকাশের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৩১১ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন, আওয়ামীলীগও এক সময় বিরোধী দলে ছিলেন। তখন দেশের দুর্যোগকালিন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছিলেন শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের নেতাকর্মীরা। এখন দেশের করোনাকালিন দুযোর্গ চলছে কিন্তু বিএনপির নেতা নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়াতে দেখিনি। তারা শুধু বড় বড় কথা বলতে পারেন। করোনাকালিন সময়ে সারা দেশের স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের একটা রাজনীতি হচ্ছে মানুষের পাশে দাঁড়ানো।

তিনি আরো বলেন, এই লকডাউনে অনেক মানুষ কর্মহীন ও বিশেষ করে বিভিন্ন যানবাহনের চালক ও হেলপাররা কর্মহীন হয়ে পড়েছে। তারা খুবই কষ্টে আছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবলীগ আমারদের যা আছে তা নিয়েই অসহায় মানুষের পাশে দাড়িয়েছি। আমাদের অনুকরন করে স্থানীয় জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীদের তাদের পাশে দাড়ানোর অনুরোধ করেন।

আজ (৭জুলাই) বুধবার সন্ধ্যায় মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে অর্ধ শতাধিক মানুষের মাঝে ত্রাণ বিতরন কালে তিনি এসব কথা বলেন।

এসময় আরোও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজ্ঞ পিপি আব্দুস সালাম, সহ সভাপতি এবিএম হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড: বাদরুল ইসলাম বাবলু, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান, সুদেব সাহা, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ও দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম রাজা, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার , উপ পচার সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব, কেন্দ্রীয় সদস্য  মাহামুদ রাজ্জাক খান অপু,  জেলা পরিষদের সদস্য ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আবুল বাশার, জেলা যুবলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সেলিম পারভেজ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মাহবুবুল আলম খান খালিদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা রফিকুল ইসলাম চৌধুরী রানা, সাবেক সাধারন সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মহিদুজ্জামান মহিদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাডভোকেট সাদেকুল ইসলাম সোহা, সাবেক সাধারন সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা এনামুল হক রুবেল, সরকারি দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো: আনোয়ার হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ও জেলা স্বোচ্ছাসেবকলীগ নেতা   ইরাদ কোরাইশী ইমন, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক  ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা  ইনামুল ইসলাম সাকিব, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বাদল সাহা, জেলা আওয়ামী প্রজন্মলীগের সাধারন সম্পাদক  ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ডা: প্রদীপ বসু প্রমূখ।

খাদ্য সহায়তা বিতরন শেষে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ চারটি করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন করেন। ওই বুথে মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার ব্যবহার সুবিধাসহ ব্যবহার করা মাস্কও ওই বুথে ফেলে রাখা যাবে। চারটি বুথ রাখা হয়েছে শহরের গুরুত্বপূর্ণ স্থান মানিকগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গণে, বেউথা ঘাট এলাকায়, বাসস্ট্যান্ড এলাকায়, ও পশ্চিমদাশড়া এলাকায়। স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা নিয়মিত ওই বুথে প্রয়োজনীয় সংখ্যক মাস্ক রেখে যাবেন মানুষের ব্যবহারের জন্য।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury