1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

মানিকগঞ্জে মহিলাদের বিনা মূল্যে কম্পিউটার অ্যাপ্লিকেশন প্রোগ্রাম ১ম ব্যাচের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ৪৪১ বার দেখা হয়েছে

মো: মহিদ:
মানিকগঞ্জে মহিলাদের তিনমাস ব্যাপী বিনা মূল্যে কম্পিউটার অ্যাপ্লিকেশন প্রোগ্রাম ১ম ব্যাচের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার ১৯ (নভেম্বর) সকাল ১০ টায় মানিকগঞ্জ শহরে দেওয়ান টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ মিলনায়তনে এই সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
মহিলা বিষয়ক অধিদপ্তর এর অর্থায়নে ও পিন্স ইনস্টিটিউট অব মেডিকেল টেকনোলজি এন্ড হাসপাতাল লি: এর বাস্তবায়নে উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক (আইজিএ) প্রশিক্ষণ (২য় সংশোধিত প্রকল্পে আওতাভুক্ত) ৬৪ জেলা শহরে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হচ্ছে।
মানিকগঞ্জ দেওয়ান টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ ও জেলা কো- অর্ডিনেটরের পরিচালক দেওয়ান তানজিল আহমেদের সভাপতিত্বেবিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউট এর প্রতিষ্ঠাতা পরিচালক ড. ইন্জিনিয়ার মোহাম্মদ ফারুক হোসেন, মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সুশাসনের জন্য নাগরিক, মানিকগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, দৈনিক আমার নিউজের সম্পাদক ও প্রকাশক ও মানিকগঞ্জ টেলিভিশন জার্ণালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো. আকরাম হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে বক্তরা বলেন, দেশের উন্নয়ন ও দেশের মানুষের  উন্নয়নে  কারিগরি শিক্ষার কোন বিকল্প নাই। তাই যারা এখানে প্রশিক্ষণ গ্রহন করেছেন তাদেরকে আরো দক্ষ হয়ে কাজ করতে হবে। প্রশিক্ষণ নিয়ে ঘরে বসে থাকলে  কোন লাভ হবে না। কাজ করতে হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury