1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

সরকারি দেবেন্দ্র কলেজের রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক হামিদ আর নেই

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ৭২২ বার দেখা হয়েছে

দীপক সূত্রধর:

মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ হামিদুল হক স্যার ইন্তেকাল করেছেন।এতে তার মৃত্যুতে গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সরকারি দেবেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ রেজাউল করিম।

আজ মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে মোঃ হামিদুল হকের কর্মরত সরকারি দেবেন্দ্র কলেজের অফিস কক্ষের তথ্য অনুযায়ী গত ২৪শে মার্চ হটাৎ অসুস্থ হলে তাকে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তার অবস্থা আরো গুরুতর হলে তাকে গত ৩০শে মার্চ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।তিনি আজ ৪ এপ্রিল চিকিৎসাধীন থাকা অবস্থায় সকাল ৯টার দিকে ইন্তেকাল করেছেন।
তিনি বিসিএস/পিএসসি (সাধারণ শিক্ষা) ২৬ তম ব্যাচ। প্রথমে তিনি ২০০৬ সালে প্রভাষক পদে খুলনা সরকারি মহিলা কলেজে,২০১০ সালে সরকারি দেবেন্দ্র কলেজে কর্মরত থাকার পর ২০১৩ সালে সহকারী অধ্যাপক হিসেবে যশোরের সরকারি এম এম কলেজে যোগদান করেন। পরবর্তীতে তিনি আবার ২০১৬ সালে সরকারী দেবেন্দ্র কলেজের রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে যুক্ত হন।এছাড়াও মোঃ হামিদুল হক স্যার বাঁধন সরকারি দেবেন্দ্র কলেজ ইউনিটের অন্যতম উপদেষ্টা ছিলেন।
তার স্থায়ী ঠিকানা গাইবান্ধা সদর উপজেলার ছোট পশ্চিম কোমর নই গ্রামে। তিনি বর্তমানে মানিকগঞ্জ সদর উপজেলার গঙ্গাধর পট্টি এলাকার বনগ্রামে বসবাস করতেন। বর্তমানে তার ছোট ছোট দুই ছেলে ও এক মেয়ে রয়েছেন।
তার এই অকাল মৃত্যুতে আরও শোক প্রকাশ ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন অত্র কলেজের উপাধ্যক্ষ প্রফেসর বদর উদ্দিন আহাম্মদ, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ও শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক গিরেন্দ্র কুমার রায়, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক জাফর ইকবাল, ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক খায়রুজ্জামান রাসেল, দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: আকরাম হোসেন, দিশারী সভাপতি হাসান সিকদার, বাঁধন সরকারি দেবেন্দ্র কলেজ শাখার সভাপতি এস কে নাহিদ মনির,সাধারণ সম্পাদক দীপক সূত্রধর সহ অন্যান্য শিক্ষক – শিক্ষার্থীবৃন্দ।
তার জানাযার নামাজ আজ দুপুর ২টা ৩০ মিনিটে সরকারি দেবেন্দ্র কলেজ মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury