1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ২৪৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

গত শুক্রবার সন্ধ্যায় রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে দেশের শীর্ষস্থানীয় সাংস্কৃতিক সংগঠন বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে রমজানের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা,ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের সভাপতি বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং অর্থ মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সংগঠনের সহ-সভাপতি সাংবাদিক আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন বিশিষ্ট নৃত্য পরিচালক ও বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের সহ-সভাপতি আজিজ রেজা, বিশিষ্ট কণ্ঠশিল্পী ও সংগঠনের সহ- সভাপতি আনোয়ারুল ইসলাম খান , সংগঠনের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহনাজ পারভীন বেলা ও মিডিয়া ব্যক্তিত্ব আতাউল্লাহ খান।

অনুষ্ঠানে হামদ, নাত, গজল ও ইসলামিক সংগীত পরিবেশন করেন কণ্ঠশিল্পী মেহেরুন আশরাফ,  সাংবাদিক কণ্ঠশিল্পী সোনিয়া হাবিব লাবনী ,এম এ তাহের , আনোয়ারুল ইসলাম খান প্রমূখ শিল্পীবৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলী আশরাফ আখন্দ।

সংগঠনের নির্বাহী কমিটি ছাড়াও বিভিন্ন পর্যায়ের শিল্পীরা ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে সংগঠনের বিভিন্ন কর্ম পরিকল্পনা নিয়েও বিশদ আলাপ আলোচনা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury