1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মানিকগঞ্জ জাদুঘরে হতে যাচ্ছে তিনদিনব্যাপী আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

  • প্রকাশের সময় : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ১২৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মানিকগঞ্জ জাদুঘরের উদ্যোগে আগামী ১-৩ সেপ্টেম্বর হতে যাচ্ছে তিনদিনব্যাপী আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। জাতীয় পর্যায়ের শিল্পীবৃন্দ এবং দেশবরেণ্য ব্যক্তিরা উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

শনিবার জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফের উপস্থিতিতে অনুষ্ঠিত প্রস্তুতিমূলক সভায় এসব জানানো হয়। জাদুঘর পরিচালনা পরিষদের সভাপতি মোহাম্মদ আজাহারুল ইসলামের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক ও উদযাপন পরিষদের আহবায়ক জাহাঙ্গীর আলম বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠিত এই সভায় বক্তব্য রাখেন সাবেক অধ্যক্ষ আবুল ইসলাম শিকদার, স্বাধীনতা পদকপ্রাপ্ত কে আর কাজী, এনপিআই ইউনিভার্সিটির পরিচালক ড. মোহাম্মদ ফারুক হোসেন, সাবেক অধ্যক্ষ মনোয়ার হোসেন, অধ্যাপক জগদীশ চন্দ্র মালো, মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ডা. জেসমিন আক্তার, সাবেক কাউন্সিলর সাবিহা হাবিব ও ইকবাল হোসেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আওলাদ হোসেন, সাংবাদিক আব্দুল মোমিন প্রমুখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury