1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত

পূর্ণিমা জন্মদিনে দোয়া চেয়ে যা বললেন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ১৭৪ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক:

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পূর্ণিমার আজ জন্মদিন। এক সময় নিয়মিত চলচ্চিত্রে কাজ করলেও এখন অনেকটাই অনিয়মিত।

জন্মদিন প্রসঙ্গে তিনি বলেন, এবারের জন্মদিন নিয়ে বিশেষ কোনো আয়োজন নেই। সবার কাছে দোয়া চাই।

এদিকে কোরবানি ঈদের পর কাজে ফেরার কথা থাকলেও সেটা এখনও হয়নি। এই নায়িকা জানান, এখনও বিরতিতেই আছেন। তবে এর মধ্যে বেশ কিছু কাজের প্রস্তাব এসেছে। সেগুলো দেখছেন। চূড়ান্ত কোনো সিদ্ধান্ত এখনও কাউকে দেননি।

অবশ্য এ মুহূর্তে পূর্ণিমার হাতে তিনটি সিনেমা রয়েছে। এর মধ্যে সরকারি অনুদানে নির্মিত ছটকু আহমেদের পরিচালনায় ‘আহারে জীবন’ নামে একটি সিনেমার কাজ এরই মধ্যে শেষ হয়েছে। নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি সিনেমার কাজ চলমান। তিনটি সিনেমাতেই তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক ফেরদৌস।

কাজের বিরতি প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ঈদের আগে বেশ কিছু কাজের প্রস্তাব এসেছিল। বলেছি আপাতত কিছুদিন কাজ করব না। একটু বিরতি নিয়েছি কাজে। ধরা যায় এখনও আমি সেই বিরতির মাঝেই আছি। তবে স্টেজ শো নিয়মিত করে যাচ্ছি।

১৯৮৪ সালের আজকের এই দিনে বাংলাদেশের চট্টগ্রামে জন্মগ্রহণ করেন পূর্ণিমা। তার শৈশব কাটে সেখানেই। মাত্র ১৩ বছর বয়সে সিনেমা জগতে পা রাখেন। জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ পূর্ণিমা অভিনীত প্রথম সিনেমা যা প্রেক্ষাগৃহে মুক্তি পায় ১৯৯৭ সালে।

পূর্ণিমা নামে দর্শক পরিচিতি পেলেও তার আসল নাম দিলারা হানিফ রীতা। ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি আলাদা আকর্ষণ অনুভব করায় ক্লাস নাইনে পড়ার সময় সিনেমা জগতে অভিনয় শুরু করেন। ‘মেঘলা আকাশ’ ‘শিকারী’ ‘স্বামী-স্ত্রী যুদ্ধ’ ‘মেঘের পর মেঘ’ ‘হৃদয়ের কথা’ তার উল্লেখযোগ্য সিনেমা। তবে ২০০৩ সালে মুক্তি পাওয়া মতিউর রহমান পানু পরিচালিত ‘মনের মাঝে তুমি’ তার ক্যারিয়ারকে অনেকটাই শীর্ষে নিয়ে যায়। পূর্ণিমা চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি টিভি নাটকেও কাজ করেছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury