1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত

জন্মদিনের অনুষ্ঠানে একসঙ্গে শাকিব-অপু

  • প্রকাশের সময় : সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ১৩৬ বার দেখা হয়েছে

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক:

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। ব্যক্তিগত জীবনের বৈরিতা ছাপিয়ে এখন সুসময়ই যাচ্ছে তাদের। গতকাল (১৫ জুলাই) একটি ভিডিওতে একসঙ্গে ঘুরতে দেখা যায় তাদের। এবার একসঙ্গে জন্মদিন অনুষ্ঠানেও অংশ নিয়েছেন এই দুই তারকা।

শাকিব খান ও অপু বিশ্বাসকে ফের একসঙ্গে দেখা গেল নওশীন-হিল্লোলের মেয়ে মেহভিশার প্রথম জন্মদিনের অনুষ্ঠানে।এই অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র প্রবাসী দেশীয় শোবিজ অঙ্গনের তারকারাও উপস্থিত ছিলেন। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান সামাজিকমাধ্যমে একাধিক ছবি পোস্ট করেছেন। সেখানেই দেখা গেল শাকিব-অপুকে।

জানা গেছে, নওশীন-হিল্লোলের আমন্ত্রণ রক্ষা করতেই শাকিব খান ও অপু বিশ্বাস জন্মদিনের অনুষ্ঠানে যান। তাদের একসঙ্গে দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই প্রশ্ন করেছেন, তবে কি অপু বিশ্বাসের সঙ্গে একই ছাদের নিচে থাকতে যাচ্ছেন শাকিব খান?

এর আগে শুক্রবার (১৪ জুলাই) সন্তান আব্রাহাম খান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যাকডোনাল্ডে যান শাকিব-অপু। সেখান থেকে বের হয়ে গাড়িতে ওঠার একটি ভিডিও ক্লিপ গতকাল নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury